পোলিং অফিসারের রহস্য মৃত্যু!


নিখোঁজের ২৪ ঘণ্টা পর দেহ রেল লাইনের ধারে

বাড়ি ফেরা হলো না পোলিং অফিসার রাজকুমার রায়ের। ১৪ মে ভোটের ডিউটিতে গিয়েছিলেন তিনি। মঙ্গলবার রাতে নিখোঁজের দেহ মেলে। করণদিঘির রহতপুর হাই মাদ্রাসার শিক্ষকের ভোটের ডিউটি ছিল ইটাহার বানবোল এফপি স্কুলে, ৪৮ নম্বর বুথে। ভোট শান্তিপূর্ণ ভাবে শেষ হলেও তাঁকে সোমবার সন্ধে থেকে খুঁজে পাওয়া যায়নি। মঙ্গলবার রাতে রায়গঞ্জে রেললাইনের ধারে দেহ উদ্ধার হয়। পরে দেহটি সনাক্ত করা হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।


গোটা ঘটনায় বিডিও রাজু লামা ইটাহার থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাতে রায়গঞ্জে রেল লাইনে এক যুবকের মৃত দেহ উদ্ধার হয়। পরে দেহটি পোলিং অফিসার রাজ কুমার রায়ের বলে সনাক্ত করা হয়। সোমবার রাত ৮ টা পর্যন্ত অন্য সহকর্মীদের সঙ্গে ফোনে কথা বলেন তিনি, এমনটাই দাবি করেছেন পরিবারের সদস্যরা।

সেই সময় তিনি বুথেই ছিলেন বলে জানা গিয়েছে। বুথের অন্যকর্মীরা গভীর রাতে ইটাহার বিডিও অফিসে ফিরে জানিয়েছেন পোলিং অফিসার রাজকুমার রায় বুথের বাইরে রাত ৮ টা নাগাদ বেরিয়েছিলেন ফোন নিয়ে। তারপর থেকে তাঁকে আর খুঁজে পাওয়া যায়নি। তাঁর ফোনের সুইচও অফ করা ছিল।

মঙ্গলবার পরিবারের তরফে অভিযোগ যানানো হয় থানায়। অভিযোগ জানানো হয় বিডিওকেও। প্রশাসনের তরফে আশ্বাসও মিলেছিল বাড়ি ফিরে আসবেন রাজকুমার রায়। কিন্তু আর বাড়ি ফেরেনি রাজকুমার রায়।