২৯ বছরের ছোটো, কুমারস্বামীর স্ত্রী এখন সোশাল মিডিয়ায় নতুন ট্রেন্ড



কুমারস্বামী ও অভিনেত্রী স্ত্রী রাধিকাবেঙ্গালুরু, ২০ মে : যুদ্ধ আপাতত শেষ হলেও কর্নাটক নির্বাচন ও নির্বাচন পরবর্তী নাটকীয় চিত্রপট থেকে এখনও পুরোপুরি বেরিয়ে উঠতে পারেনি গোটা দেশ। এবার চর্চা একটু ব্যক্তিগত। শপথ নেওয়ার আগেই নতুন মুখ্যমন্ত্রী এইচ ডি কুমারস্বামীর স্ত্রী রাধিকা এখন সোশাল মিডিয়ায় নতুন ট্রেন্ড। কুমারস্বামীর থেকে ২৯ বছরের ছোটো রাধিকা। তা নিয়েই এখন চলছে জোর চর্চা।

সপ্তাহ জুড়ে নাটক।  কর্নাটক বিধানসভা নির্বাচন নিয়ে টেনশনের পারদ চড়েছিল দেশজুড়ে। রাজ্যপালের ভূমিকা, BJP-র অপারেশন লোটাস, কংগ্রেসের ঘোড়া কেনাবেচার অভিযোগ, সুপ্রিম কোর্টে মাঝরাতে শুনানি - সব মিলিয়ে কর্নাটক নির্বাচন ও নির্বাচন পরবর্তী প্রতিটি মুহূর্ত গত কয়েকদিন ধরে সোশাল মিডিয়ায় ট্রেন্ড হয়েছে। শেষ পর্যন্ত সব জল্পনার অবসান ঘটিয়ে গতকাল আস্থা ভোটের আগেই ইস্তফা দেন কর্নাটকের মুখ্যমন্ত্রী ইয়েদুরাপ্পা। তারপরেই নিশ্চিত হয়ে যায় নতুন মুখ্যমন্ত্রী হচ্ছেন কংগ্রেস-JD(S) জোটের প্রার্থী এইচ ডি কুমারস্বামী। 

মুখ্যমন্ত্রী কে হতে চলেছেন, তা নিশ্চিত হওয়ার পর গতকাল রাত থেকে কর্নাটকের রাজনীতিকে কেন্দ্র করে সোশাল মিডিয়ার চর্চায় উঠে আসছে এক নতুন প্রসঙ্গ। তা হল রাজ্যের ভাবী মুখ্যমন্ত্রীর স্ত্রী রাধিকার বয়স। 



রাধিকা পেশায় অভিনেত্রী ও প্রযোজক। কন্নড় ফিল্ম ইন্ড্রাস্ট্রিতে সবাই একনামে চেনে। কিন্তু রাধিকার প্রথম জীবন খুব  সুখকর ছিল না। মাত্র ১৪ বছর বয়সে প্রথম বিয়ে। রাধিকার মা ও বাবার অভিযোগ, রতন কুমার নামে এক ব্যক্তি তাঁদের নাবালিকা মেয়েকে জোর করে বিয়ে করেছিল। শুধু তাই নয়। রাধিকার উপর চলত নির্মম অত্যাচার। রাধিকার বাবা দেবরাজ বলেন, তাঁর মেয়েকে পুড়িয়ে মারার চেষ্টা করেছিল রতন।  ২০০২ সালে হার্ট অ্যাটাকে মারা যান রাধিকার প্রথম স্বামী। 

২০০৬ সালে এইচ ডি কুমারস্বামীর সঙ্গে দ্বিতীয় ইনিংস শুরু করেন। এখন রাধিকার বয়স ৩১। কুমারস্বামীর থেকে ২৯ বছরের ছোটো রাধিকা। কিন্তু বয়সের এতটা পার্থক্য সত্ত্বেও দাম্পত্য জীবনে তা কখনও বাধা হয়ে দাড়ায়নি। বিয়ের পরেও ফিল্ম ইন্ড্রাস্ট্রিতে কাজ করছেন রাধিকা। তাঁদের একটি মেয়েও আছে। নাম শামিকা কে স্বামী। রাধিকার মতে, জীবনের মূলস্রোতে ফিরতে কুমারস্বামী তাঁকে সাহায্য করেছেন।