বাথরুমে হাত-পা বেঁধে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার যুবক


বিষ্ণুপুর : বাথরুমের মধ্যে হাত-পা বেঁধে কিশোরীকে ধর্ষণ করার অভিযোগ উঠল প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। অভিযুক্ত রহিম মণ্ডলকে (২৩) গতকাল গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে POCSO আইনে মামলা করেছে পুলিশ। এছাড়া খুনের হুমকি দেওয়ার অভিযোগও দায়ের করা হয়েছে। আদালতে তোলা হলে রহিমকে ৩০ মে পর্যন্ত জেল হেপাজতের নির্দেশ দেন বিচারক। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুর থানার সামালি ঘোষপাড়ায়।

রহিমের বাড়িতে টিভি দেখতে যেত প্রতিবেশী কিশোরী অনু (নাম পরিবর্তিত)। ১৩ মে রহিমের বাড়িতে বসে টিভি দেখছিল সে। এরপর শৌচকর্ম করতে বাথরুমে যায়। অভিযোগ, সে সময় একা পেয়ে তার মুখ চেপে ধরে রহিম। হাত-পা বেঁধে সেখানে তাকে ধর্ষণ করে। ঘটনার কথা কাউকে বললে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। 

ভয়ে কয়েকদিন কাউকে কিছু না বললেও শেষ পর্যন্ত ১৭ মে অনু ঘটনাটি তার বউদিকে জানায়। সেদিন রাতেই বিষ্ণুপুর থানায় গিয়ে রহিমের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন অনুর মা। গতকাল রহিমকে গ্রেপ্তার করা হয়। 

এদিকে, রহিম গ্রেপ্তার হওয়ার পর তার পরিবারের সদস্যরা মামলা তুলে নেওয়ার জন্য অনুর পরিবারকে হুমকি দিচ্ছে বলে অভিযোগ। অনুর চরিত্র নিয়েও তারা প্রশ্ন তুলেছে।