প্রেমে বিচ্ছেদের খেসারত ১০ কোটি টাকা, বিপাকে পড়লেন যুবক !!


সম্পর্ক বিচ্ছেদ করতে হলে টাকা দিয়ে খেসারত দিতে হবে? এমন দাবি মেনে নিয়েও বিপাকে পড়লেন যুবক

প্রেমের সম্পর্কের শুরুটা মধুর হলেও, ব্রেক আপে থাকে অনেক তিক্ততাই। তাই বলে সম্পর্ক বিচ্ছেদ করতে হলে টাকা দিয়ে খেসারত দিতে হবে? তাও আবার সামান্য টাকা নয়। প্রেম ভাঙতে গেলে দিতে হবে কড়কড়ে ১০ কোটি টাকা! চিনের এমন একটি ঘটনাই অবাক করে দিয়েছে সকলকে।

ঘটনার সূত্রপাত কয়েকদিন আগে। চিনের হাংঝৌ শহরের একটি পানশালায় রাতের বেলায় একটি সুটকেস পড়ে থাকতে দেখেন কর্মীরা। কিন্তু অনেকক্ষণ পরে ওই সুটকেসের কোনও দাবিদার না থাকায় সন্দেহ হয় পানশালা কর্মীদের মধ্যে। পরে সুটকেসটি খুলতেই হতবাক হয়ে যান তাঁরা। সুটকেসের মধ্যে থেকে প্রায় ২ কোটি টাকা উদ্ধার করা হয়। এমনটাই জানা গিয়েছে আন্তজার্তিক সংবাদমাধ্যম গ্লোবাল পোস্টের একটি প্রতিবেদন থেকে।

টাকা উদ্ধারের পরেই খবর দেওয়া হয় পুলিশে। পরে সুটকেসের সূত্র ধরে পুলিশ সুটকেসের মালিককে ডেকে পাঠায়। সুটকেসের মালিক বছর ২০-র এক যুবক পুলিশকে জানান, গার্লফ্রেন্ডের কাছ থেকে তিনি সম্পর্কে বিচ্ছেদ চেয়েছিলেন। কিন্তু সম্পর্কে বিচ্ছেদের জন্য ওই যুবকের কাছে মোটা টাকা চান তাঁর গার্লফ্রেন্ড। সেই টাকা দিতেই ওই পানশালায় টাকাভর্তি সুটকেস নিয়ে যান ওই যুবক।

কিন্তু সুটকেস তাহলে ওই অবস্থায় পড়েছিল কেন? এর তদন্তে নেমে ওই যুবকের গার্লফ্রন্ডকে ডেকে পাঠায় পুলিশ। ওই যুবতী তদন্তকারীদের জানান, তিনি সম্পর্ক ভাঙতে ভারতীয় মুদ্রার হিসেবে ১০ কোটি টাকা চেয়েছিলেন। কিন্তু তাঁর বয়ফ্রেন্ড 'মাত্র' ২ কোটি টাকা দেন। সেই রাগেই তিনি সুটকেসটি ওই পানশালায় ফেলে রেখে চলে যান।

শেষ পাওয়া খবর অনুযায়ী পুলিশ দু'পক্ষকেই সতর্ক করে দিয়েছে। এই অসাবধনতার জন্য তাঁরা টাকা ফেরত না-ও পেতেন পারতেন বলে জানায় পুলিশ।