পরকীয়া সন্দেহে ঘুমন্ত স্ত্রীর মুখে অ্যাসিড ছুড়ল স্বামী, আহত মা


অন্য ব্যক্তির সঙ্গে স্ত্রীয়ের সম্পর্ক রয়েছে। এই সন্দেহে ঘুমন্ত স্ত্রীয়ের দিকে অ্যাসিড ছুঁড়ে মারার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। ঘটনায় আহত আরও এক মহিলা। ঘটনাটি ঘটেছে দিল্লির পাহাড়গঞ্জে।

পুলিশ সূত্রে খবর, ওই দুই মহিলার নাম নিশা ও লক্ষ্মী। নিশার বয়স ২৪ বছর, লক্ষ্মীর বয়স ৫০। তাঁরা দুজনে একই ঘরে শুয়েছিলেন। গত দেড়মাস ধরে নিশা তাঁর বাবা মায়ের সঙ্গে থাকতেন। স্বামী রাজেশের সঙ্গে তাঁর সম্পর্ক ভাল ছিল না। রাজেশকে এর আগে একবার গ্রেপ্তার করেছিল পুলিশ। চুরি ও ছিনতাইয়ের অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়েছিল। নিশাই তার স্বামী রাজেশের নামে অ্যাসিড ছোঁড়ার অভিযোগ দায়ের করেছেন। অ্যাসিডে নিশার দেহ ৪৫ শতাংশ পুড়ে গিয়েছে। লক্ষ্মীর দেহ ৪০ শতাংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সম্প্রতি ২৩ বছরের এক যুবক এক মহিলার উপর টয়লেট ক্লিনার ছোড়ে। তার প্রস্তাব ফিরিয়ে দেওয়ার জন্য ওই মহিলার উপর টয়লেট ক্লিনার ছোড়ে ওই যুবক। এসিপি ডি কবিতা বলেছেন, এমন তিনটি মামলা পেয়েছেন তাঁরা। একটি অভিযোগ এসেছে এক বন্ধু ও সহকর্মী এক মহিলাকে চাপ দিচ্ছেন। প্রেমের প্রস্তাব যাতে ওই মহিলা মেনে নেন, সেই কারণে চাপ দেওয়া হচ্ছে বলে অভিযোগ। আরও একটি অভিযোগ এসেছে এক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীর কাছ থেকে। ওই মহিলা অভিযোগ করেছেন, সোশাল মিডিয়ায় এক অজ্ঞাতপরিচয় ব্যক্তির সঙ্গে তিনি কথা বলেছিলেন। তার পর থেকে ওই ব্যক্তি ক্রমশ তাঁকে বিরক্ত করছেন। তৃতীয় মামলাটি সবচেয়ে গুরুত্বপূর্ণ। এক মহিলা অভিযোগ জানিয়েছেন, এক ব্যক্তির সঙ্গে তাঁর সম্পর্ক ছিল। তার সঙ্গে শারীরিক সম্পর্ক ছিল ওই মহিলার। পরে কোনও এক কারণে ওই ব্যক্তির সঙ্গে কথা বন্ধ করে দেন ওই মহিলা। তারপর থেকে মহিলার ছবি ও ভিডিও দেখিয়ে ব্ল্যাকমেল করতে থাকে ওই ব্যক্তি। মহিলাকে হেনস্তা করারও অভিযোগ উঠেছে।

এবছর মার্চ মাসে গোড়ার দিকে ২৪ বছর এক মহিলার উপর অ্যাসিড হামলা হয়। দুই বাইক আরোহী তাঁর উপর অ্যাসিড ছোড়ে বলে অভিযোগ উঠেছিল। বাসের জন্য স্টপেজে অপেক্ষা করছিলেন ওই মহিলা। তিনি এখন হাসপাতালে ভর্তি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।