মেয়েদের অসতর্ক মুহূর্তের ছবি, বাদ পড়েনি পিসির স্নানও! ফেরার কলকাতার ‘কীর্তিমান’


অভিযুক্ত কৃশানুকে পাড়ার সকলেই জানত 'ভাল ছেলে' হিসেবে। নিজস্ব ছবি।

লুকিয়ে লুকিয়ে পাড়ার মহিলাদের ছবি তুলত ছেলেটি। কিশোরী, যুবতী থেকে প্রৌঢ়া— কেউই বাদ পড়েনি তার ঘৃণ্য মানসিকতা থেকে। এই ভাবে চলছিল দিনের পর দিন। অবশেষে ধরা পড়ে যেতেই জুটল গণধোলাই। চাঞ্চল্য ছড়াল এলাকায়। 

পর্ণশ্রীর একে পাল রোডের বাসিন্দা কৃশানু বিশ্বাস। বছর ৩০-এর কৃশানুকে পাড়ার সকলেই জানত 'ভাল ছেলে' হিসেবে। পাড়ার মহিলারা তাই অকপটে কথা বলতেন কৃশানুর সঙ্গে। কারও মনে কোনও সন্দেহ জাগেনি। 

অভিযোগ, সকলের বিশ্বাসের সুযোগ নিয়ে প্রত্যেকের অসতর্ক মুহূর্তের ছবি তুলত কৃশানু। পাড়ার কল থেকে জল নেওয়া, বাসন মাজা থেকে স্নানের দৃশ্য— কৃশানু তুলেছিল এমনই সব ছবি। এমন করেই প্রায় ১২০০ ছবি সে তুলে রেখেছিল নিজের পেন ড্রাইভে। 

কিন্তু এর পরই আচমকা পেন ড্রাইভটি খুইয়ে বসে কৃশানু। সেটি কুড়িয়ে পায় তারই এক বন্ধু। সেই বন্ধুই আবিষ্কার করে পেন ড্রাইভে রাখা ছবিগুলি। তার নিজের দিদির ছবিও সে খুঁজে পায় সেখানে! কেবল তাই নয়, সে দেখে নিজের পিসির স্নানের দৃশ্যও ক্যামেরাবন্দি করে রেখেছে কৃশানু!

ঘটনা প্রকাশ্যে আসতেই পাড়ার মহিলারা চড়াও হয় তার উপরে। গণধোলাইয়ের পরে চম্পট দেয় কৃশানু। পর্ণশ্রী থানায় দায়ের হয়েছে অভিযোগ।