দিঘায় মারাত্মক অভিযোগ! মহিলা পর্যটককে প্রায় বিবস্ত্র করে হেনস্থা


ঘটনার অভিযোগ জানাতে গেলে পুলিশও তাঁদের সঙ্গে দুর্ব্যবহার করে বলে অভিযোগ করেন ওই দম্পতি।

ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে দিঘা পুলিশ। 

নিউ দিঘার একটি হোটেলের বিরুদ্ধে অভিযোগ উঠল মহিলা পর্যটক এবং তাঁর পরিবারের লোকেদের সঙ্গে দুর্ব্যবহারের। ঘটনা শুক্রবার বিকেলের। 

খাবার কম দেওয়ার প্রতিবাদ করায় সুতপা দে (৪০)নামের ওই মহিলা পর্যটককে প্রায় বিবস্ত্র করে মারধর করা হয় বলে অভিযোগ। স্ত্রীকে আক্রান্ত হতে দেখে ছুটে আসেন স্বামী রাজীব দে। তাঁকেও পিছমোড়া করে মারধর করা হয়। এর পর স্থানীয় থানায় ঘটনার অভিযোগ জানাতে গেলে পুলিশও তাঁদের সঙ্গে দুর্ব্যবহার করে বলে অভিযোগ করেন ওই দম্পতি। 

মহিলার দাবি, তিনি তৃণমূলের সদস্য, একথা জানার পরে অভিযোগ নেয় পুলিশ।তবে ঘটনার কোনও তদন্তই হয়নি। মহিলা এবং তাঁর স্বামী দিঘা পুলিশের এই দুর্ব্যবহারের কথা জেলাশাসক রশ্মি কমল, এসডিও শুভময় ভট্টাচার্য, অতিরিক্ত পুলিশ সুপার ইন্দ্রজিৎ বসুকে জানিয়েছেন।

যদিও এই ঘটনা সম্পূর্ণ মিথ্যা এবং পরিকল্পিত বলে দাবি করেছেন নিউ দিঘার এস টি অ্যাপল হোটেলের ম্যানেজার। তাঁর দাবি, হোটেল কর্তৃপক্ষকে ফাঁসাতে বাইরে গিয়ে নিজের পোশাক ছিঁড়ে মিথ্যে অভিযোগ তুলছেন সুতপা দেবী। কেন হোটেল কর্তৃপক্ষের বিরুদ্ধে মিথ্যে অভিযোগ করলেন ওই মহিলা, সে প্রসঙ্গে হোটেল কর্তৃপক্ষের দাবি, ঘটনার আগে মহিলা এবং তাঁর স্বামী মদ্যপ অবস্থায় অশোভন আচরণ করেছেন। আর তার পর দোষ ঢাকতে ওই কাণ্ড ঘটিয়েছেন তাঁরা।

ঘটনার প্রত্যক্ষদর্শী হোটেলের বাকি পর্যটকরাও সুর মিলিয়েছেন ওই দম্পতির বিরুদ্ধে। দুর্ব্যবহারের অভিযোগ অস্বীকার করেছে দিঘা পুলিশও। ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছেন তাঁরা। 

গত ৯ তারিখ থেকে নিউ দিঘার হোটেলে উঠেছিলেন সোদপুরের ওই মহিলা। সব মিলিয়ে ৮ জন ছিলেন তাঁরা। ১১ তারিখ ফেরার কথা ছিল তাঁদের। মদ্যপ অবস্থায় অসভ্যতার অভিযোগ অস্বীকার করেছেন মহিলা। তিনি জানান, ঘটনার সময়ে তাঁর স্বামী সেখানে ছিলেন না। তিনি একাই ছিলেন। পরে ঘটনা জেনে তাঁর স্বামী দ্রুত ঘটনাস্থলে হাজির হন।