রাজঘাটের কাছে তরুণীর নগ্ন থেঁতলানো মৃতদেহ ঘিরে বাড়ছে রহস্য


দিল্লির রাজঘাটের কাছে উদ্ধার হল এক তরুণীর থেঁতলানো ক্ষতবিক্ষত মৃতদেহ। প্রায় নগ্ন মৃতদেহটি দেখে গণধর্ষণ করে তাঁকে খুন করা হয়েছে বলে সন্দেহ করছে পুলিশ। মৃতের মুখ পাথর দিয়ে পুরোপুরি থেঁতলে দেওয়ায় তরুণীর পরিচয় এখনও পর্যন্ত জানা যায়নি। 

রাজঘাটের কাছে ঘাটা মসজিদের পেছনের একটি ঝোঁপ ওই তরুণীর মৃতদেহ পাওয়া যায়। সেই সময় তাঁর দেহে রিগর মর্টিস শুরু হয়ে গিয়েছিল। তাই বেশ কয়েক ঘণ্টা আগে তাঁকে খুন করা হয়েছে বলে অনুমান। তাঁর পরনে ছিল সালওয়ার কামিজ, যার বেশিরভাগ ছিঁড়ে ফেলা হয়েছিল। গায়ের রং ফর্সা, উচ্চতা প্রায় ৫ ফুট। তরুণীর পরিচয় নির্দিষ্ট করে জানা না গেলেও রাজঘাটের সামনে ফুটপাথে তিনি থাকতেন বলে স্থানীয় বাসিন্দাদের অনুমান। ওই এলাকার ফুটপাথবাসীদের কেউ নিখোঁজ কিনা, তা জানতে খোঁজ চালাচ্ছে পুলিশ। তরুণীর মৃতদেহটি যেখান থেকে পাওয়া যায়, তার আশেপাশে ছড়িয়ে-ছিটিয়ে ছিল শার্টের বোতাম, কাপড়ের টুকরো এবং মদের বোতল।

কয়েকজন রিকশা চালক এবং ওই এলাকায় মাদক খেয়ে পড়ে থাকে, এরকম কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এলএনজেপি হাসপাতালে নিয়ম অনুযায়ী ৭২ ঘণ্টা মৃতদেহ রাখা হবে, তার মধ্যে কেউ দাবি না জানালে ময়নাতদন্তের জন্য দেহ পাঠিয়ে দেওয়া হবে। গণধর্ষণ করে তারপর শ্বাসরোধ করে তাঁকে খুন করা হয় বলে প্রাথমিক ভাবে মনে করছে পুলিশ। এরপর মৃতের পরিচয় গোপন রাখতে মুখ পাথর দিয়ে থেঁতলে দেওয়া হয়।