নাবালিকা ধর্ষণে উত্তপ্ত মহিষাদল, অভিযুক্ত স্থানীয় যুবক পলাতক


মহিষাদল: নাবালিকা ধর্ষণে উত্তাল মহিষাদল ৷ নাবালিকা ধর্ষণে অভিযোগ উঠেছে স্থানীয় এক যুবকের বিরুদ্ধে। বৃহস্পতিবার সন্ধে নাগাদ ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের মহিষাদল থানার কেশবপুরে। ঘটনার পর থেকে অভিযুক্ত বছর ২৮-এর এক যুবক পলাতক। আটক করা হয়েছে যুবকের দিদিকে ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মহিষাদল থানার কেশবপুর রেল স্টেশনের কাছে ওই নাবালিকার বাবার একটি পানের দোকান রয়েছে। বাবা প্রতিবন্ধী । দোকানের কিছুটা দূরেই নাবালিকার বাড়ি। বৃহস্পতিবার বিকেলে নাবালিকা শিশুটি বাবার দোকানে আসে। সেখানেই খেলা করছিল শিশুটি।

কিছুক্ষণ পরে শিশুটিকে খুঁজে পাওয়া যাচ্ছিল না । খোঁজাখুঁজি শুরু করলে দোকানের কিছুটা দূরে ফাঁকা জমির মধ্যে এক যুবক সঙ্গে তাকে দেখতে পাওয়া যায়। শিশুটির জামাকাপড় ছিঁড়ে দেওয়া হয়েছে, হাত-পা দড়ি দিয়ে বেঁধে রেখেছিল অভিযুক্ত। সুযোগ বুঝে পালিয়ে গিয়েছে অভিযুক্ত যুবক । শিশু কন্যাটি অসুস্থ হয়ে পড়ায় তাকে তমলুক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানেই তার চিকিৎসা চলছে ।

পুলিশ সূত্রে খবর অভিযুক্তের দিদিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। পরে অবশ্য় ছেড়ে দেওয়া হয়েছে তাঁকে ৷ অভিযুক্তের বাড়ি নন্দকুমার থানার দয়ালদাসি এলাকায়। অভিযুক্তের খোঁজে চিরুণি তল্লাশি শুরু হয়েছে।