পঞ্চায়েত ভোটের পর বিজেপি কর্মীকে গুলি করে খুন


শান্তিপুর: রাজ্যে পঞ্চায়েত ভোট মিটলেও হিংসা অব্যাহত। এবার খুন হলেন নদিয়ার শান্তিপুরের হরিপুর গ্রাম পঞ্চায়েতে বিজেপি কর্মী৷ অভিযোগের তির তৃণমূলের বিরুদ্ধে৷

মৃত বিজেপি কর্মীর নাম বিপ্লব শিকদার। তাঁর বাড়ি হরিপুর গ্রাম পঞ্চায়েতের মেলার মাঠ গ্রামে। বুধবার রাত ১২টা নাগাদ খুনের ঘটনা ঘটে।

জানা গিয়েছে, একদল দুষ্কৃতী দরজা ভেঙে তাঁর বাড়িতে ঢুকে কাছ থেকে গুলি করে খুন করে। চার রাউন্ড গুলি করা হয় ওই বিজেপি কর্মীকে। রক্তাক্ত অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করা হয়।

অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল৷ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়েছে৷ ঘটনার জেরে শান্তিপুর ও বাইগাছি এলাকায় পথ অবরোধে ভোগান্তিতে পড়েছে নিত্যযাত্রীরা৷ এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

অভিযোগ, হরিপুর পঞ্চায়েতে চার নম্বর আসনে তৃণমূল প্রার্থী সাধনা সরকারের হার মেনে নিতে পারেননি সাধনার স্বামী সুবল সরকার। বুধবার রাতে সদলবলে সশস্ত্র অবস্থায় বিজেপি র সক্রিয় কর্মী বিপ্লব শিকদারের বাড়ি ঢুকে বেশ কয়েক রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা। একটি গুলি সরাসরি বুকে লাগে তার।

ঘটনায় জড়িত থাকার অভিযোগে, তৃণমূল প্রার্থীর স্বামী সুবল সরকার ও স্থানীয় দুষ্কৃতী রথীন দেবনাথকে গ্রেফতার করেছে শান্তিপুর থানার পুলিশ। বৃহস্পতিবারই তাদের আদালতে তোলা হচ্ছে।

নির্বাচন থেকেই বিধায়ক বাহিনীর একের পর এক হামলায় রক্তাক্ত হচ্ছে শান্তিপুর। ক্ষোভে ফুঁসছেন সাধারণ মানুষ।