ভোপালে ধর্ষণ করে খুন তরুণীকে, গোপনাঙ্গে মিলল বিয়ারের বোতলের টুকরো


উন্নাও, কাঠুয়া ক্ষত এখনও টাটকা। নির্ভয়া কাণ্ডের স্মৃতি আজও ভোলেনি দেশবাসী। তার মধ্যেই ভয়াবহ ধর্ষণের সাক্ষী থাকল দেশ। ভোপালে মিলল এক তরুণীর নগ্ন দেহ। ধর্ষণ করে তাঁকে ফেলে রাখা হয়। গোপনাঙ্গে মিলল বিয়ার ও সফট ড্রিঙ্কের বোতলের ভাঙা টুকরো।

পুলিশ সূত্রে খবর, ভাড়াবাড়িতে এক ব্যক্তির সঙ্গে থাকতেন ওই তরুণী। প্রগতি নগরের কাছেই ওই বাড়ি। বৃহস্পতিবার ওই এলাকার বাসিন্দারা ঘর থেকে পচা গন্ধ পান। তখনই খবর দেওয়া হয় পুলিশকে। পুলিশ এসে দেখে ঘরের দরজা বন্ধ। দরজা ভেঙে ঘরে ঢুকতেই উদ্ধার হয় তরুণীর দেহ। নগ্ন অবস্থায় পড়ে ছিল দেহটি। শরীরের বিভিন্ন অংশে পচন ধরেছে। পুলিশের প্রাথমিক অনুমান, ধর্ষণ করে কয়েকদিন আগেই খুন করে ফেলে রাখা হয়েছে ওই তরুণীকে। তাঁর গোপনাঙ্গে মিলেছে বিয়ারের বোতলের টুকরো। নরম পানীয়ের বোতলের টুকরোও ছড়িয়ে ছিল যৌনাঙ্গের আশেপাশে। মনে করা হচ্ছে, নির্ভয়ার মতোও এক্ষেত্রেও ধর্ষণ করে যৌনাঙ্গে বোতল ঢুকিয়ে দেওয়া হয়েছিল। পরে ময়নাতদন্তে তা নিশ্চিত হয়েছে। রিপোর্ট জানাচ্ছে, তরুণীটিকে ধর্ষণ করা হয়েছে। এবং তাঁর যৌনাঙ্গে অন্তত দুটি কাচের বোতল ঢোকানো হয়েছে।

পাড়া প্রতিবেশীরা জানতেন, যে ব্যক্তির সঙ্গে তরুণী থাকতেন, তিনি তাঁর স্বামী। কিন্তু সত্যিই তিনি স্বামী কিনা, তা স্পষ্ট নয়। এদিকে যে বাড়িটায় তিনি ভাড়া থাকতেন, সেটির মালিক থাকে সৌদি আরবে। ফলে পুরো ব্যাপারে ধোঁয়াশা বেড়েছে। ঘটনার পর অনেকে মনে করছেন, তাঁরা বিবাহিত ছিলেন না। সম্ভবত লিভ ইন করতেন। সেখানেই এই মর্মান্তিক পরিণতি তরুণীর। যে ব্যক্তির সঙ্গে তিনি থাকতেন, সে বেপাত্তা। তার সন্ধানে নেমেছে পুলিশ।