বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে বন্ধুকে খুন


চুঁচুড়া : বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে বন্ধুকে খুন। ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে চুঁচুড়া থানার পুলিশ। ধৃতের নাম বিকাশ কুণ্ডু। গতরাতে ঘটনাটি ঘটে চুঁচুড়ার রবীন্দ্রনগর কালীতলায়।

উত্তম সরকার। বাড়ি কালীতলায়। সুদের কারবার করে। বকুল ও বিকাশ কুণ্ডু তার দুই বন্ধু। পশ্চিমপাড়ায় থাকে। তারাও সুদের কারবার করে। উত্তমের পরিবার জানায়, আগে তিনজনের বেশ ভালো বন্ধুত্ব ছিল। এখন অবশ্য সম্পর্কে একটু টানাপোড়েন ছিল। বেশ কয়েকমাস আগে বিকাশ, উত্তমের কাছ থেকে ৪০ হাজার টাকা ধার নেয়। সেই টাকা শোধ করতে পারেনি। অনেকবার চাওয়ার পরও না মেটানোয় কিছুদিন আগে দু'জনের মধ্যে ঝামেলা হয়। এরপর গতকাল গভীররাতে বকুল আসে উত্তমের বাড়ি। ১০ হাজার টাকা ধার চায়। কিন্তু, বৃহস্পতিবার বলে টাকা দিতে চায়নি উত্তম। এরপর তাকে ডেকে নিয়ে যায় বাড়ি সংলগ্ন একটি মাঠে। ওই মাঠে বসেছিল বিকাশ। বিকাশ, উত্তমকে সঙ্গে নিয়ে মদ্যপান করে। সেসময় হঠাৎ করেই দু'জনের মধ্যে বচসা হয়। এরপর বিকাশ তার পিস্তল দিয়ে পরপর তিনটি গুলি মারে উত্তমকে। ঘটনাস্থানে মারা যায় সে।

উত্তমের পরিবার-পরিজন বিকাশের বিরুদ্ধে চুঁচুড়া থানায় অভিযোগ দায়ের করে। গ্রেপ্তার করা হয় বিকাশ কুণ্ডুকে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।