পহলাজ নিহালনির ‘রঙ্গীলা রাজা’ ছবিতে বিজয় মাল্যর চরিত্রে গোবিন্দা?


মুম্বই: শেষবার রুপোলি পর্দায় তাঁকে দেখা গিয়েছিল সেফ আলি খান অভিনীত 'হ্যাপি এন্ডিং' ছবিতে। ফের অভিনয়ে ফিরছেন বলিউড তারকা গোবিন্দা। সেন্সর বোর্ডের প্রাক্তন প্রধান পহলাজ নিহালনি পরিচালিত 'রঙ্গীলা রাজা' ছবিতে দেখা যাবে তাঁকে।

সূত্রের খবর, ছবিতে বিজয় মাল্য সদৃশ চরিত্রে দেখা যাবে গোবিন্দাকে। কারণ, অভিনেতার চরিত্রটি লিকার ব্যারনের কথা মাথায় রেখেই করা হয়েছে। গোবিন্দার চরিত্রটি হবে একজন ধনী, কেতাদুরস্ত, অসচ্চরিত্র এবং কেলেঙ্কারিতে জড়িত ব্যক্তি।

একটা সময়ে একাধিক বলিউড ছবিতে নিজের নাচ দিয়ে দর্শকদের দীর্ঘদিন মাতিয়ে এসেছেন গোবিন্দা। চলতি মাসের গোড়ায় নৃত্য পরিচালক চিন্নি প্রকাশের কোরিওগ্রাফিতে অভিনেতার একটি দীর্ঘ নাচ-গানের দৃশ্যের শ্যুটিং শেষ করেন নিহালনি।

সূত্রের খবর, সেখানে গোবিন্দার লুক থেকে শুরু করে কথাবার্তা, আদব-কায়দা দেখে সকলেই একবাক্য স্বীকার করেন, একেবারে বিজয় মাল্যকে মনে করাচ্ছেন তিনি। এমনকী, ওই নাচের থিমও তৈরি হয়েছে কিংফিশার ক্যালেন্ডারের আদলে।

যদিও, এই নিয়ে সরাসরি মুখ খুলতে চাননি পরিচালক। বলেন, আমি এখনই এই নিয়ে কিছুই বলতে চাই না। রহস্যটা আরও কিছুদিন থাকুক। আপাতত, আমি স্বীকার বা অস্বীকার কিছুই করছি না। শুধু এটুকু বলেন, গোবিন্দার চরিত্রটি হালের সবচেয়ে বড় স্ক্যামস্টারকে মাথায় রেখেই করা হয়েছে।