ফেসবুক ধরাল প্রতারক স্বামীকে, কেঁচে গণ্ডুষ দশম বিয়ের ছক


ইনিয়ে বিনিয়ে, মিথ্যে বলে, সম্পর্ককে বিয়ে অব্দি নিয়ে যাওয়াই ছিল তার নেশা। পেশা বললেও অত্যুক্তি হয় না। একজীবনে ন-ন'টা বিয়ে করতে কুণ্ঠা যার নেই, তার কাছে বিয়ে তো পেশারই নামান্তর। কিন্তু, শেষরক্ষা হল না। দশম বার চারহাত এক হওয়ার স্বপ্ন ভাঙল ফেসবুকে। সোশ্যাল এই নেটওয়ার্কিং সাইটই ধরিয়ে দিল লখনউয়ের প্রতারক স্বামী কে। সংসার ভুলে এখন শ্রীঘরেই কাটাতে হবে সেই ব্যক্তিকে। 

লখনউ ঠাকুরগঞ্জ থানার পুলিশ জানায়, ব্যবসায়ী হিসেবে নিজের পরিচয় দিয়ে অভিযুক্ত সমীর ন'টি বিয়ে করে। এক স্ত্রী, আর এক স্ত্রীর কথা জানতে পারেনি। পাত্রপাত্রীর সাইট দেখেই বিয়ের প্রস্তাব পাঠাত সে। সে যে পূর্ব বিবাহিত, প্রতিবার তা গোপন করে গিয়েছে। 

কিন্তু, ফেসবুকের ফ্রেন্ড রিকোয়েস্টে কেঁচে গণ্ডুষ করে দেয় ওই প্রতারকের দশম বিয়ের‌ পরিকল্পনা। এক মহিলার কাছ থেকে ফ্রেন্ড রিকোয়েস্ট পান ওই ব্যক্তির এক স্ত্রী। দুই মহিলা আলাপচারিতায় ফাঁস হয়ে যায় প্রতারকের কাণ্ডকারখানা। 

অভিযোগ পেয়ে লখনউ পুলিশ গ্রেপ্তার করে ওই ব্যক্তিকে। ওই মহিলার এক স্ত্রীর দাবি, স্বামী ন'বার বিয়ের পিঁড়িতে বসেছে। যদিও অভিযুক্তের দাবি, তার তিনটে বউ। অভিযোগের সত্যতা যাচাই করতে তদন্ত শুরু করেছে পুলিশ।