বিয়েতে নারাজ নাবালিকা প্রেমিকাকে পুড়িয়ে মারার চেষ্টা প্রেমিকের


ইংরেজবাজার: নাবালিকা প্রেমিকাকে জোর করে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে বিয়ে করার চেষ্টা করেছিল প্রেমিক। সফল না হওয়ায় প্রেমিকার গায়ে অ্যাসিড ছুঁড়ল ওই ব্যর্থ প্রেমিক। শুধু তাই নয়, এরপরে নাবালিকার মুখ বেঁধে তার গায়ে কেরোসিন ঢেলে পুড়িয়ে মারার চেষ্টাও করে প্রেমিক।

চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে পড়শি রাজ্য ঝাড়খণ্ডের পাকুড় জেলায়। গুরুতর জখম অবস্থায় ওই নাবালিকাকে পশ্চিমবঙ্গের মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভরতি করা হয়েছে।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, ওই নাবালিকার দেহের অনেকটা অংশ পুড়ে গিয়েছে। এখনই তার শরীরের অবস্থা সম্পর্কে নিশ্চিত করে বলা সম্ভব নয়। হাসপাতালে নিয়ে আসার সময়ে পরিবারের লোকেদের কাছে অভিযুক্তের চরম শাস্তি দেওয়ার আবেদন করেছে নির্যাতিতা।

পাকুড় জেলার কাকোরবোনা গ্রামের বাসিন্দা ওই নাবালিকার বাবা জানিয়েছেন যে আমার মেয়ের এই অবস্থা যে করেছে তার শাস্তি চাইছি আমরা। মেয়েটা কষ্ট পাচ্ছে চোখে দেখা যায় না। এখানে আসার সময় ও(নির্যাতিতা নাবালিকা) বার বার বলেছিল, "বাবা, আমি যদি মরেও যায় ওরা যেন শাস্তি পায়।"

এই অবস্থায় ওই নাবালিকার পাশে দাঁড়িয়েছে পাকুড় জেলা প্রশাসন। চিকিৎসার জন্য নাবালিকার বাবাকে ৩২ হাজার টাকা দেওয়া হয়েছে। অভিযুক্তের খোঁজে আসরে নেমেছে ঝাড়খণ্ড পুলিশ।