ভোট হলে বিনাশ নিশ্চিত তৃণমূলের, মুখ্যমন্ত্রী তাই নাটক করছেন! তীব্র কটাক্ষ বাবুলের


সুষ্ঠু ভোট হলে তৃণমূল কংগ্রেসের অস্তিত্ব থাকবে না। বাংলায় বিনাশ হবে মমতা বন্দ্যোপাধ্যায়ের দলের। তাই তিনি এখন থেকে নাটক করতে শুরু করেছেন। পঞ্চায়েত ভোটের প্রাক্কালে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে এই ভাষাতেই আক্রমণ করলেন বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয়মন্ত্রী বাবুল সুপ্রিয়। তিনি বলেন, মুখ্যমন্ত্রী হারতে চান না বলেই শান্তিপূর্ণ ভোট করতে দেবেন না বাংলায়।

বিজেপি ও বামফ্রন্ট বারবারই তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে ভোট-সন্ত্রাসের অভিযোগ করে আসছে। মনোনয়ন পর্ব থেকে শুরু করে তৃণমূল এই বৈজ্ঞানিক রিগিং শুরু করেছে বলে অভিযোগ। মনোনয়ন পর্বে সন্ত্রাস করেছে, এখন পঞ্চায়েত ভোটও শান্তিপূর্ণ হতে দেবে না তৃণমূল কংগ্রেস। বাবুল সুপ্রিয় বলেন, যদি শান্তিপূর্ণ ভোট হয় পশ্চিমবঙ্গের রাজনৈতিক চিত্রটা এখনই পাল্টে যাবে।

এই মর্মেই বাবুল বলেন, সম্প্রতি এক টিভি চ্যানেলের সাক্ষাৎকারে মুখ্যমন্ত্রী বলেছেন, তাঁকে খুন করতে সুপারি দিয়েছে একটি নির্দিষ্ট রাজনৈতিক দল। তিনি যে বিজেপিকেই ইঙ্গিত করতে চেয়েছেন, তা আমাদের কাছে স্পষ্ট। কিন্তু আমার প্রশ্ন যদি কেউ খুনের ষড়যন্ত্র করে, তাও আবার একটা রাজ্যের মুখ্যমন্ত্রীকে, তার বিরুদ্ধে কেনও ব্যবস্থা নিতে এত বিলম্ব প্রশাসনের!

বাবুল অভিযোগ করেন, আসলে এসবই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মনগড়া কথা। এইসব অভিযোগ আদৌ সত্য নয়। আর যদি সত্যও হয়, তবে এখনই ব্যবস্থা গ্রহণ করুন মুখ্যমন্ত্রী। কেননা তৃণমূল যতই বিজেপির রাজনৈতিক শত্রু হোক, রাজ্যের নির্বাচিত মুখ্যমন্ত্রীর প্রাণনাশের হুমকি সমর্থন করে না। বিজেপি এই মর্মে জানিয়েছিল মুখ্যমন্ত্রীর এই অভিযোগ পঞ্চায়েত ভোটে সহানুভূতি আদায়ের জন্য।