স্ত্রীর ফেসবুক-আসক্তি নিয়ে ঝগড়ার জের, বেঙ্গালুরুতে আত্মঘাতী দম্পতি


বেঙ্গালুরু: স্ত্রী-র ফেসবুকের আসক্তি মেনে নিতে না পেরে ২ বছরের সন্তানের সামনেই সিলিং ফ্যান থেকে ঝুলে পড়ে আত্মঘাতী স্বামী। কিছুক্ষণ পর, একই ভাবে অন্য ঘরে আত্মঘাতী হন স্ত্রী-ও।মর্মান্তিক ঘটনাটি ঘটেছে সোমবার বেঙ্গালুরুতে।

সোশ্যাল মিডিয়ার আসক্তির জন্য বহু সময় দম্পতিদের মধ্যে বিস্তর ঝগড়া হয়ে থাকে। কখনও সেই বাদানুবাদ হিংসাত্মক রূপ নেয়। খবরে প্রকাশ, স্ত্রী সৌম্যার (২৩) ফেসবুকের প্রতি আসক্তি নিয়ে হামেশাই স্বামী অনুপের (২৮) সঙ্গে ঝগড়া হতো।

পুলিশ জানিয়েছে, বহুবার, স্ত্রীকে ফেসবুক থেকে দূরে থাকতে বলে অনুপ। কিন্তু, স্বামীর কোনও কথায় গ্রাহ্য করেননি সৌম্যা। তাঁর ফেসবুক-আসক্তি না কমায় রবিবার রাতে দুজনের অশান্তি চরম আকার নেয়।

জানা গিয়েছে, একটা সময়ে স্বামী-স্ত্রীর মধ্যে তুমুল চিৎকার-চেঁচামেঁচি হয়। তখন, অনুপ তাঁর শ্যালক রবিচন্দ্রণকে ফোন করে জানান, সৌম্যার সঙ্গে তিনি থাকতে চান না। তিনি যেন বোনকে নিয়ে যান। ভগ্নিপতিকে শান্ত থাকার পরামর্শ দিয়ে শ্যালক জানান, তিনি বেঙ্গালুরু আসছেন।

সোমবার সকালে, বোন সৌম্যাও রবিচমন্দ্রণকে ফোন করে আসতে বলেন। দুপুরে শ্যালক এসে ডাকাডাকি করা সত্ত্বেও কেউ সাড়া না দেওয়ায়, তিনি পুলিশে খবর দেন। পুলিশ এসে দরজা ভেঙে দম্পতির মৃতদেহ উদ্ধার করে।