জমি নিয়ে বিবাদ, প্রকাশ্যে গৃহবধূকে গুলি করে খুন গঙ্গারামপুরে


বালুরঘাট: জমি বিবাদকে কেন্দ্র করে পিসেমশায়ের গুলিতে খুন গৃহবধূ। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা গঙ্গারামপুর থানার কালদিঘী গাইনপাড়া এলাকার ১৮ নম্বর ওয়ার্ডে। খবর পেয়ে ঘটনাস্থলে যান গঙ্গারামপুর গ্রামীণ অতিরিক্ত পুলিশ সুপার ওয়াং যেন ভুটিয়া, মহকুমা পুলিশ আধিকারিক বিপুল বন্দোপাধ্যায়-সহ বিশাল পুলিশ বাহিনী। মৃতা পিউ সরকারের (৩৭) স্বামী তাপস সরকার গঙ্গারামপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন পিসেমশায় গোবিন্দ দাসের বিরুদ্ধে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে এখন পর্যন্ত কাউকে পুলিশ গ্রেপ্তার করতে পারেনি বলে জানা গেছে। অন্যদিকে ঘটনার পর পলাতক অভিযুক্ত ব্যক্তি।

জানা গিয়েছে, গঙ্গারামপুরের ১৮ নম্বর ওয়ার্ডের কালদিঘী গাইনপাড়া এলাকায় বাড়ি তাপস দাসের। পেশায় তিনি ভ্যানচালক। স্ত্রী ও মেয়েকে নিয়ে সংসার। এদিন দুপুরে জমি নিয়ে বচসা শুরু হয় পিউ সরকারের (অপর্ণা) সঙ্গে তাঁর পিসেমশাই গোবিন্দ দাসের। অভিযোগ, ওই সময় জোর করে জমি জায়গা মাপতে শুরু করে গোবিন্দবাবু। যার প্রতিবাদ করেন গৃহবধূ পিউ সরকার। এতেই তাঁদের মধ্যে শুরু হয় বচসা। সেই সময় খুব কাছ থেকে গুলি চালায় গোবিন্দ দাস। গোবিন্দ দাসের ছোড়া গুলি লাগে পিউ সরকারের গলায়। এরপর মৃত্যু নিশ্চিত করতে ধারাল অস্ত্র দিয়ে কোপানো হয় বলে আরো অভিযোগ। এরপরেই ঘটনাস্থল থেকে চম্পট দেয় অভিযুক্ত গোবিন্দ দাস ও তার সহযোগীরা। ঘটনাস্থলে যায় গঙ্গারামপুর থানার বিশাল পুলিশ বাহিনী। মৃতদেহ উদ্ধার করে তা ময়নাতদন্তের জন্য বালুরঘাট জেলা হাসপাতালে পাঠায় পুলিশ।

স্থানীয় কাউন্সিলর জয়ন্ত দাস জানান, দিন দুপুরে এক গৃহবধূকে খুন করা হয়েছে। এটা অত্যন্ত দুঃখজনক। যেই খুন করে থাকুক তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন তিনি। মৃতার মেয়ের মুখে যা শুনেছেন তাতে গোবিন্দই গুলি করে মেরেছে। পুরো ঘটনা পুলিশকে খতিয়ে দেখতে বলা হয়েছে বলে কাউন্সিলর জানিয়েছেন। অন্যদিকে গঙ্গারামপুর মহকুমা পুলিশ আধিকারিক বিপুল বন্দ্যোপাধ্যায় জানান, খবর পেয়ে ঘটনাস্থলে যান তাঁরা। মৃতার স্বামী খুনের অভিযোগ দায়ের করেছেন। পুরো ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। খোঁজ চালানো হচ্ছে অভিযুক্তদের বিরুদ্ধে।