রেপের ভিডিয়ো তুলে ব্ল্যাকমেইল, ফের সেক্সে বাধ্য হল তরুণী


বাইক থেকে জোড় করে এসইউভি গাড়িতে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ করল চার যুবক। শুধু তাই নয় সেক্সে বাধ্য করা হয়েছে বলে জানা গিয়েছে। ঘটনাস্থল আমদাবাদ। 

সূত্রের খবর, আমদাবাদে নেহেরুনগরের কাছে বছর বাইশের তরুণী বাইকে চেপে যাচ্ছিল। সেই সময় মুখোশে ঢাকা চার যুবক এসইউভি গাড়ি চেপে তাঁর কাছে আসে এবং জোড় করে তাঁকে তুলে নেয় ওই গাড়িটিতে। এর পর তাঁকে গাড়ির মধ্যে ধর্ষণ করা হয়। গোটা ঘটনা মোবাইলে ভিডিয়ো করে বাকিরা। কেবল মাত্র তাই নয়, ঘটনার কথা জানাজানি হয়ে গেলে সোশ্যাল মিডিয়ায় তুলে দেওয়া হবে বলে ব্ল্যাকমেইল করা হয়। পরে তাঁকে সেক্সে বাধ্য করা হয় বলে অভিযোগ।

শুক্রবার পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন নিগৃহীত তরুণী। এই ঘটনায় মুল দুই অভিযুক্ত ভ্রুশভ মেরু এবং গৌতম ডালমিয়া নামে দুই যুবকে শনাক্ত করেন তিনি। বাকি দুজনের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

এফআইআরের ভিত্তিতে জানা গিয়েছে, গত মার্চ মাসে চারজন যুবক মিলে গণধর্ষণ করে যুবতীকে। ঘটনার পর তাঁর মোবাইল ও পয়সার ব্যাগ নিয়ে ধাক্কা দিয়ে গাড়ি থেকে ফেলে দেওয়া হয়। পরে দুই মহিলা এসে তা ফেরত দিয়ে দেয়। অভিযুক্তরা ওই তরুণীর কাছ থেকে ৫০,০০০ টাকা চাওয়া হয়, না দিলে সোশ্যাল মিডিয়ায় ওই ভিডিয়ো তুলে দেওয়া হয় বলে হুমকিও দেওয়া হয়। নিগৃহীত তরুণী অভিযুক্তদের কাছে ৩,৭০০টাকা-সহ সোনার আংটি দিয়ে দেন বলে খবর পাওয়া গিয়েছে। 

নির্যাতিতা থানায় লিখিত অভিযোগ দায়ের করলে দ্রুত পুলিশ দুজনকে গ্রেফতার করে। বাকিদের খোঁজে তল্লাশি চলছে।