হোয়াটসঅ্যাপে ছাত্রীর নগ্ন ছবি ছড়িয়ে ধৃত পলিটেকনিক ছাত্র !


দিন কয়েক ধরেই হোয়াটসঅ্যাপে কিছু ম্যাসেজ এবং ফোন কল পাচ্ছিলেন। প্রথমে বিষয়টি বুঝতে পারেননি। কিন্তু, তার পরই ভুল ভাঙে নার্সিং পড়ুয়া ছাত্রীটির। বন্ধুদের কাছ থেকে তিনি জানতে পারেন তাঁরই সুপার ইম্পোজ করা নগ্ন ছবি এবং ফোন নম্বর দিয়ে নানা রকম বার্তা চলছে দুটি হোয়াটসঅ্যাপ গ্রুপে!

এর পরই বিষয়টি নিয়ে পুলিশে অভিযোগ করেন ওই ছাত্রী এবং তাঁর পরিবার। শুরু হয় তদন্ত। জানা যায়, 'ওয়ান নাইট স্ট্যান্ড' এবং 'গ্রান্ড মস্তি' নামক দুটি হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে ওই তরুণীর ছবি এবং ফোন নম্বর ছড়িয়ে দেওয়া হচ্ছে।

তদন্তে নেমে সিআইডি জানতে পারে অমিত দে, সুমন অট্ট এবং বাবুসোনা চিত্রকর নামে তিন জন যুবক এই কাজের সঙ্গে যুক্ত। তাঁরা খড়গপুর গ্রামীণ এলাকার বাসিন্দা। প্রত্যেকের বয়স ২১-২২ বছরের মতো। তাঁরা একে অপরের পূর্ব পরিচিত। এর পরই বৃহস্পতিবার সিআইডি গ্রেফতার করে ওই তিন যুবককে।

চন্দ্রকোনা পলিটেকনিক কলেজের ছাত্র অমিত 'গ্রান্ড মস্তি' নামে ওই হোয়াটসঅ্যাপ গ্রুপের অ্যাডমিন। অন্য দিকে, সুমন অট্ট গড়বেতা আইটিআইয়ের ছাত্র।

ওই ছাত্রীর অভিযোগের প্রেক্ষিতে তথ্য প্রযুক্তি আইনে গ্রেফতার করা হয়েছে তিন যুবককে। পরে তাঁদের মেদিনীপুর আদালতে তোলা হয়। তাঁদের পাঁচ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে।