বাড়ি ভাড়া নিয়ে মধুচক্র, পুলিশি অভিযানে পর্দাফাঁস


শিলিগুড়ি : দার্জিলিং জেলা পুলিশের প্রাক্তন গাড়ি চালকের বাড়িতে মধুচক্র চলার অভিযোগে অভিযান চালাল পুলিশ। এই ঘটনায় বাড়ির মালিক সহ তিন মহিলাকে শিলিগুড়ি থানার পুলিশ আটক করেছে। যদিও বাড়ির মালিককে জিজ্ঞাসাবাদের পরে ছেড়ে দেওয়া হয়।

শিলিগুড়ি শহরের ২৫ নম্বর ওয়ার্ডে ও ৩২ নম্বর ওয়ার্ডে চৈতন্য দাসের দুটি বাড়ি রয়েছে। সে আগে পুলিশের গাড়ি চালাত। ২৫ নম্বর ওয়ার্ডের বাড়িটি সে ভাড়া দিয়েছে। সেখানে পাঁচটি পরিবার ভাড়া থাকে। 

অভিযোগ, ওই বাড়ির তিনতলায় একটি পরিবার কিছুদিন আগে ভাড়া এসেছে। তাদের ঘরে প্রায়ই নানা অপরিচিত ছেলেমেয়েদের যাতায়াত ছিল। এতে সন্দেহ হয়েছিলে বাড়ির একতলার ভাড়াটিয়ার এবং পাড়ার লোকজনের। তাই একতলার ভাড়াটিয়া CCTV ক্যামেরা বসানোর উদ্যোগ নেন। কিন্তু অভিযোগ, তাঁকে CCTV ক্যামেরা লাগাতে বাধা দিয়েছিল চৈতন্য। 

স্থানীয় সূত্রে অভিযোগ পেয়ে শিলিগুড়ি থানার পুলিশ ওই বাড়ির তিনতলায় গতকাল রাতে অভিযান চালায়। তল্লাশি চালিয়ে সেখান থেকে উদ্ধার হয় প্রচুর কনডোম। এছাড়া একটি অ্যালবামও উদ্ধার হয় যাতে একাধিক মেয়ের ছবি ছিল। স্থানীয়দের অনুমান দেহব্যবসায় ওই অ্যালবামের ছবি দেখিয়ে খদ্দেরদের সাথে ডিল করা হত। 

শিলিগুড়ি থানার তরফে জানানো হয়েছে, অভিযান চালিয়ে ওই বাড়ির তিনতলা থেকে তিনজন মহিলাকে আটক করা হয়েছে। অন্যদিকে বাড়ির মালিককে আটক করে জিজ্ঞাসাবাদ করা হলেও পরে ছেড়ে দেওয়া হয়। ঘটনার তদন্ত চলছে।