পিছিয়ে থেকেও প্রথম দিনে বক্স অফিস মাতিয়ে দিল সলমনের 'রেস থ্রি'


ইদের মরশুম মানেই ভাইজান! বলিউডে এই সময়ে দাঁত ফোটাবার সাধ্য নেই কারোর। সেই ছকে এবছরের ইদে মুক্তি পেয়েছে বলিউডের 'ভাইজান' সলমন অভিনীত 'রেস থ্রি'। রেস সিরিজিরে অই ছবিটি পরিচালনা করেছেন রেমো ডিসুজা। ছবিতে সলমন ছাড়াও অভিনয় করেছেন ববি দেওল, অনিল কাপুর, জ্যাকলিন ফার্নান্ডেজ সহ অনেকে। তবে মাল্টি স্টারকাস্টের সঙ্গে সলমনকে নিয়ে তৈরি এই ছবি সেভাবে মন মজাতে পারেনি দর্শকের। তা সত্ত্বেও রেস থ্রি প্রথম দিনেই বক্স অফিস মাতিয়ে দিয়েছে।

ইদের মরশুমে 'রেস থ্রি' মুক্তি পেয়েই প্রথম দিনে রোজগার করেছে ২৯. ১৭ কোটি টাকা। প্রাথমিকভাবে ফিল্ম ব্যবসারসঙ্গে জড়িত বিশেষজ্ঞদের ধারণা ছিল এই ছবি প্রথম দিনে ৩০ থেকে ৩৫ কোটি টাকা রোজগার করে নেবে। সেক্ষেত্রেই খানিকটা পিছিয়েও ইদে সবচেয়ে বেশি রোজগার করেছে সলমনের ফিল্ম। যদিও ফিল্ম আকর্ষণ করতে পারেনি দর্শকদের। অ্যাকশনে ঠাসা এই ছবি একাধিক আকাশকুসুম ভাবনা তুলে ধরায় মন মজাতে পারেনি দর্শকদের।

ছবিতে সিকন্দরের চরিত্রে রয়েছেনব সলমন খান। অস্ত্রপাচারকারী শমশেরের (অনিল কাপুর) ভাগ্নে সিকন্দর। নিজের ব্যবসার জন্য কোনও রকমের ঝুঁকি নিতে বা নৃশংস হত্যা করতে পিছপা হননা শমশের। শমশেরের নিজের দুই যজম সন্তান । এই সন্তানদের চরিত্রে রয়েছেন শাকিব সলিম ও ডেইজি শাহ। শমশেরের ব্যবসার ক্ষতি করতে উদ্য়ত হয় জনৈক রাণা। নিজের ঘর বাঁচাতে অক অসম যুদ্ধে সিকন্দরকে পাঠান শমশের। সেই লড়াইতে সিকন্দর পরিচিত বন আরও দুই চরিত্রের সঙ্গে। এই দুই চরিত্রে রয়েছেন ববি দেওল ও জ্যাকলিন ফার্নান্ডেজ। এরপর গল্প কোন দিকে গড়ায় তার উত্তর পরতে পরতে দিয়েছে এই থ্রিলার।