আরামবাগে যুব তৃণমূল নেতাকে রাস্তায় ঘিরে ধরে গুলি


শেখ সইদুল

আরামবাগ: দলীয় কার্যালয় থেকে বাড়ি ফেরার পথে গুলিবিদ্ধ হলেন আরামবাগের তৃণমূল যুব কংগ্রেস কর্মী শেখ সইদুল। তাঁকে রক্তাক্ত অবস্থায় প্রথমে আরামবাগ দক্ষিণ নারায়ণপুর গ্রামীণ হাসপাতালে ভরতি করা হয়েছিল। পরে তাঁকে কলকাতায় পাঠানো হয়েছে। এই ঘটনায় পুলিশ এখনও কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

সূত্রের খবর, কাল রাত নটা নাগাদ আরাণ্ডির হিয়াৎপুরে বাড়ি ফেরার পথে কয়েকজন দুস্কৃতী সইদুলকে ঘিরে ধরে। বিপদ বুঝে সইদুল দৌড়ে পালায়। তখন দুষ্কৃতীরা তাঁকে লক্ষ্য করে পরপর তিন রাউন্ড গুলি চালায়। সইদুলের বাঁ পায়ের গোড়ালিতে গুলি লেগেছে। পরে তাঁকে আহত অবস্থায় উদ্ধার করেন এলাকাবাসী। খবর পেয়ে আরামবাগের SDPO কৃশাণু রায় ও আরামবাগ থানার IC শান্তনু মিত্র ঘটনাস্হানে যান। 

কেন এই হামলা? তৃণমূল সূত্রে জানা গেছে, পঞ্চায়েত নির্বাচনের পর শাসক দলের কোন গোষ্ঠী বোর্ড গঠন করবে তা নিয়ে এলাকায় উত্তেজনা রয়েছে। তাঁর জেরে এই হামলা বলে দাবি তৃণমূল যুব কংগ্রেসের একাংশের। উল্লেখ করা যেতে পারে, এলাকায় তৃণমূলে গোষ্ঠী কোন্দল পঞ্চায়েত নির্বাচনের সময় থেকেই চরমে উঠেছে। পঞ্চায়েত নির্বাচনের দিন আরাণ্ডি গ্রামে "বহিরাগত" তৃণমূল কর্মী সমর্থকদের গ্রামে ঢুকতে বাধা দিয়েছিল স্থানীয় তৃণমূল কর্মীদের একাংশ। গাড়ি থেকে নামিয়ে তাদের মারধর করা হয়েছিল। গাড়িটিতেও ভাঙচুর করা হয়েছিল। সেদিন এলাকায় বোমাবাজি করে বুথ দখল করেছিল দুষ্কৃতীরা। সেই ঘটনায় অভিযোগ উঠেছিল তৃণমূলের একটি গোষ্ঠীর বিরুদ্ধে।