সলমানের খানের সঙ্গে দেখা করলেন ডান্সিং আঙ্কেল।


তাঁর নাচ ঝড় তুলেছে ইন্টারনেটে। কেউ তাঁকে ডাকছেন ডান্সিং আঙ্কেল বলে। কেউ বা বলছেন ডান্সিং জিজাজি। যে নামেই তাঁকে ডাকুক না নেটিজেনরা, ইতিমধ্যে বিখ্যাত হয়ে উঠেছেন সঞ্জীব শ্রীবাস্তব। এবার তিনি বলিউড়ের "ভাইজান" সলমান খানের সঙ্গে সপরিবারে দেখা করলেন।

সোশাল মিডিয়ায় তাঁর নাচের ভিডিও ভাইরাল হওয়ার পর থেকে ব্যস্ত হয়ে পড়েছেন মধ্যপ্রদেশের বিদিশার বাসিন্দা সঞ্জীব শ্রীবাস্তব। কয়েকদিন ধরে ফোন ধরতে আর বলিউড অভিনেতাদের সঙ্গে দেখা করতে ব্যস্ত। এবার একটি টেলিভিশন শোয়ের সেটে সলমান খানের সঙ্গে সপরিবারে দেখা করলেন। সঞ্জীবের সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী অঞ্জলি এবং দুই পুত্র। সলমান খানের সঙ্গে সাক্ষাতের ছবি সোশাল মিডিয়ায় শেয়ারও করেছেন ডান্সিং আঙ্কেল। 

আর সেই ছবি সোশাল মিডিয়ায় পোস্টের পরই একের পর এক কমেন্ট আসতে থাকে। মণীশ আগরওয়াল নামে একজন লিখেছেন, আপনি ইতিহাস তৈরি করেছেন ডাব্বু ভাইয়া... ধন্যবাদ এবং ভবিষ্যতের জন্য শুভ কামনা।

কেউ লেখেন, ডাব্বু স্যার, আপনার নাচের ফ্যান হয়ে গেছি আমি।

এর আগে ৩ জুন অভিনেতা সুনীল শেট্টির সঙ্গে সাক্ষাৎ করেছেন সঞ্জীব। নীলমের সঙ্গেও তাঁর দেখা হয়েছে। বিয়েবাড়িতে গোবিন্দা ও নীলমের আপ কে আ জানে সে গানে নেচেছিলেন তিনি। সেই প্রসঙ্গ উল্লেখ করে নীলম তাঁকে ধন্যবাদ জানিয়েছেন। এক সাক্ষাৎকারে ডান্সিং আঙ্কেল বলেন, "আমার নাচের প্রশংসা করেছেন তিনি। বিশেষ করে নাচের যে অংশে তিনি ছিলেন সেই দৃশ্যে আমার নাচ ভালো লেগেছে।"

৩১ মে গৌতম ত্রিবেদী নামে এক ব্যক্তি ডান্সিং আঙ্কেলের নাচের ভিডিও নিজের টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেছিলেন। তিনি খানিক মজার ছলেই লেখেন, "এটা নাকি UNESCO দ্বারা স্বীকৃত সবথেকে জনপ্রিয় বিয়েবাড়ির পারফরম্যান্স।" আর পোস্টের পরপরই ভাইরাল হয়ে যায় ভিডিওটি। সোশাল মিডিয়া ছেয়ে যায় নানা মন্তব্যে। 

মধ্যপ্রদেশের বিদিশার বাসিন্দা সঞ্জীব পেশায় অধ্যাপক। গোয়ালিয়রে একটি বিয়েবাড়িতে সস্ত্রীক গিয়েছিলেন। বিয়েবাড়িতে অভিনেতা গোবিন্দার স্টাইলে তাঁর নাচই ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে। নাচের ক্ষেত্রে গোবিন্দা তাঁর আদর্শ বলেও মন্তব্য করেন সঞ্জীব।

তবে এখনও গোবিন্দার সঙ্গে দেখা হয়নি। ডান্সিং আঙ্কেলের নাচ অবশ্য গোবিন্দা দেখেছেন। এবং প্রশংসাও করেছেন।