একসঙ্গে মদ্যপান, সঙ্গীর স্ত্রীকে ধর্ষণের চেষ্টা! দিঘায় মর্মান্তিক পরিণতি যুবকের


স্ত্রী এবং দুই সঙ্গীকে নিয়ে দিঘার একটি হোটেলে উঠেছিলেন হাওড়ার এক চিকিৎসক। তাঁদের মধ্যে একজনের ঝুলন্ত দেহ এ দিন সকালে উদ্ধার হয়।


দিঘার হোটেলে পর্যটকের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। নিউ দিঘার সূর্যকন্যা হোটেল থেকে বৃহস্পতিবার সকালে উদ্ধার হল বছর তিরিশের এক যুবকের ঝুলন্ত দেহ। মৃত অভিজিৎ দত্তের বাড়ি হাওড়ার লিলুয়া থানার জগদীশপুর ফাঁড়ির চামরাইতে।
হাওড়ারই এক চিকিৎসকের গাড়ির চালক ছিলেন অভিজিৎ। বৃহস্পতিবার রাত এগারোটা নাগাদ ওই চিকিৎসক, তাঁর স্ত্রী এবং তাঁদের পরিচিত অন্য এক যুবককে নিয়ে ওই হোটেলে ওঠেন অভিজিৎ। রাতে চার জনই একসঙ্গে বসে মদ্যপান করে। তিনজন যুবক একটি রুমের মধ্যে ঘুমিয়ে পড়েন। অন্য রুমে ঘুমিয়ে ছিলেন চিকিৎসকের স্ত্রী।

অভিযোগ, ঘুমন্ত অবস্থায় চিকিৎসকের স্ত্রীকে ধর্ষণের চেষ্টা করেন অভিজিৎ। মহিলা বাধা দিলে পালিয়ে যান অভিজিৎ। এরপর গোটা রাত একটি ঘরের মধ্যেই তিন যুবক ছিলেন। সকালে দিঘা থানায় খবর আসে আত্মঘাতী হয়েছেন অভিজিৎ। পুলিশ দরজা ভেঙে দেহ উদ্ধার করে।

আত্মঘাতী যুবকের তিন সঙ্গীর দাবি, ঘটনার বিষয়ে তাঁরা কিছুই জানেন না। সকাল সাড়ে ছ'টা নাগাদ তাঁরা ওই রুম থেকে বেরিয়ে এসেছিলেন। তার পরেই দরজা ভেঙে উদ্ধার হয় দেহ। ঘটনা রহস্যজনক বলে মনে করছে পুলিশ। দিঘা থানার ওসি বাসুকীনাথ বন্দোপাধ্যায় জানান, ''হোটেল থেকে এক পর্যটকের ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে। আটক করা হয়েছে চিকিৎসক, তাঁর স্ত্রী এবং অন্য এক সঙ্গীকে। মৃতের পরিবারকে খবর দেওয়া হয়েছে।''