রিয়ালিটি শোয়ের তারকার লালসার শিকার কিশোরী


মুম্বইয়ের একটি রিয়ালিটি শোয়ের প্রতিযোগীর লালসার শিকার হল এক নাবালিকা। গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত ২০ বছর বয়সী ওই প্রতিযোগীকে। 

পুলিশ জানিয়েছে, রিয়ালিটি শোয়ের ওই প্রতিযোগীর নাম আদিত্য গুপ্তা। ধর্ষণের অভিযোগ পেয়ে ক্রাইম বেঞ্চের একটি দল মঙ্গলবার তাঁকে গ্রেপ্তার করেন। অভিযুক্ত জেরায় স্বীকার করেছে, সোশ্যাল মিডিয়ায় আলাপ হয় আন্ধেরির বাসিন্দা, ১৭ বছর বয়সী এক কিশোরীর সঙ্গে। রবিবার আন্ধেরির একটি জায়গায় দুজনে একসঙ্গে দেখা করেন তাঁরা। সেখান থেকে অভিযুক্তের নিজের বাড়িতে নিয়ে যান ওই কিশোরীকে। সেখানে দুজনে মিলে খাওয়া-দাওয়া করেন। অভিযুক্ত নৃত্যশিল্পী পুলিশের কাছে জানিয়েছেন, খাবার ও ড্রিঙ্কসের পর তাঁকে ধর্ষণ করেন। সোমবার আন্ধেরির একটি খাবারের দোকানের পাশ থেকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয় মেয়েটিকে। এরপরই তাঁর বাবা-মাকে খবর দেওয়া হয়। পরে এই কিশোরীর গোটা ঘটনার কথা বললে অভিযুক্তের বিরুদ্ধে পস্কো আইনে মামলা দায়ের করা হয়।

তদন্তের খাতিরে, সিসিটিভি ফুটেজ দেখা হয়। ওই এলাকায় মেয়েটির কল ডেটা রেকর্ড ঘেঁটে অভিযুক্তের পরিচয় জানা যায়। মঙ্গলবার বিকেলে, বাড়ি থেকে গ্রেপ্তার হন ওই রিয়ালিটি শোয়ের প্রতিযোগী।

মেয়ে বাড়ি না ফেরায় সোমবার পুলিশের কাছে অপহরণে অভিযোগ দায়ের করেন কিশোরীর বাবা। এরপর মেয়ের অভিযোগের ভিত্তিতে পুলিশের কাছে ধর্ষণের মামলা করেন তিনি।