Race 3: ৩ দিনেই সল্লু কামাল‍‌!

সলমন খান আরও একবার প্রমাণ করে দিলেন যে তিনিই বক্স অফিসের 'সুলতান'। ছবি যেমনই হোক, রিভিউ যাই হোক, সলমনের ফিল্ম মানেই মারমার কাটকাট ব্যাপার। তাঁর সদ্য মুক্তি পাওয়া ছবি Race 3 মাত্র তিনদিনেই ১০০ কোটির ব্যবসা করে ফেলল। 

একেই বলে দুরন্ত স্টার্ট। রেমো ডি'সুজা পরিচালিত রেস থ্রি হইহই করে দেখছেন সলমনপ্রেমীরা। চলতি বছর এখনও পর্যন্ত প্রথম দিনে সবচেয়ে বেশি ব্যবসা করেছিল টাইগার শ্রফ ও দিশা পাটানির বাগি ২। তাদের সরিয়ে এ বার শীর্ষে রেস থ্রি। প্রথম দিনে ২৯.১৭ কোটি টাকার ব্যবসা করে সলমনের এই ফিল্ম। ঈদে তাঁর মুক্তি পাওয়া ছবিগুলির মধ্যে প্রথম দিনে ব্যবসা করা ফিল্মগুলির মধ্যে এটি তৃতীয়। আলি আব্বাস জাফরের সুলতান প্রথম দিন ৩৬.৫৪ কোটির ব্যবসা করেছিল। আর কবীর খানের এক থা টাইগার করেছিল ৩২.৯৩ কোটি টাকার ব্যবসা।

তবে শুধু প্রথম দিনই নয়, রেস থ্রি দ্বিতীয় ও তৃতীয় দিনে ব্যবসা আরও বাড়িয়েছে। দ্বিতীয় দিনে ৩৮,১৭ কোটি ও তৃতীয় দিনে ৩৯.১৬ কোটির ব্যবসা করে সলমনের এই ফিল্ম ঢুকে পড়েছে ১০০ কোটির ক্লাবে। মাত্র তিনদিনেই। সমালোচকদের কাছে খুব আশাপ্রদ রেটিং না-পেলেও 'ভাইজান'-এর ফ্যানেরা বেশ ভালোই উপভোগ করছেন ছবিটি।

আগামী ২৯ জুন ফের বলিউডে বড় রিলিজ। রাজ কুমার হিরানির সঞ্জু। তার আগে গোটা ২টো সপ্তাহ হাতে পেয়ে যাচ্ছে রেস থ্রি। দেখা যাক, এই সময়ের মধ্যে তারা ব্যবসা কতটা বাড়িয়ে নিতে পারে।