এপ্রিল-জুন মাসের মধ্যে রিলায়েন্সের রেকর্ড লাভ দাঁড়িয়েছে 9,459 কোটি টাকা


এপ্রিল-জুন মাস সময়টিতে রিলায়েন্স ইন্ডাস্টরির মোট লাভের পরিমাণ দাঁড়িয়েছে 9,549 কোটি টাকা। শুক্রবার একটি রিপোর্টের মাধ্যমে সংস্থার লাভের বিপুল অঙ্কটি প্রকাশ করা হয়।


এই ত্রৈমাসিকে সংস্তার ব্যবসা হয়েছে 1 লক্ষ 41 হাজার কোটি টাকা।

এপ্রিল-জুন মাস সময়টিতে রিলায়েন্স ইন্ডাস্টরির মোট লাভের পরিমাণ দাঁড়িয়েছে 9,549 কোটি টাকা। শুক্রবার একটি রিপোর্টের মাধ্যমে সংস্থার লাভের বিপুল অঙ্কটি প্রকাশ করা হয়। 2017 সালের জুন ত্রৈমাসিকে  9108 কোটি টাকা লাভের অঙ্ক নথিভুক্ত করেন। যার মধ্যে আফ্রিকার উপসাগরীয় অঞ্চলের পেট্রোলিয়াম কর্পোরেশনের মুনাফাও জুড়ে ছিল। জুন মাসের শেষে 30 জুন, 2018-তে রিলায়েন্স সংস্থার ব্যবসার অঙ্কটি হল 1.41 লক্ষ কোটি টাকা। এক বছর আগে যা ছিল 90, 537 কোটি টাকা। এই বছরে রিলায়েন্স সংস্থার লাভের অঙ্কটি বৃদ্ধি পেয়েছে 56.5 শতাংশ।

"আমাদের ব্যবসার সমস্ত ক্ষেত্রেই আমরা উন্নতির শিখরে পৌঁছানোর চেষ্টা করি। গত বিনিয়োগ চক্রে পেট্রোকেমিক্যাল সেক্টরে যতটা কাজ আমরা করেছি 1কিউএফওয়াই19-এ তার তেমনভাবে প্রকাশ দেখা যায়নি। আমাদের পেট্রোকেমিক্যাল ব্যবসা রেকর্ড 'ইবিটডা' সংগ্রহ করেছে এই সেক্টরে", বলেন রিলায়েন্স সংস্থার চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর মুকেশ আম্বানি।

"অনেক বাধা থাকা সত্ত্বেও বিশোধক ব্যবসায় সাফল্যটাকে ধরে রাখার চেষ্টা সবসময়েই করে চলেছি আমরা। বিশ্বব্য়াপী তেলের বিপুল চাহিদার কথা মাথায় রেখে নিজেদের লক্ষ্যস্থির করে এগিয়ে চলেছি আমরা", বলেন তিনি।