গোপন ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ছাত্রীকে গণধর্ষণ


তমলুক: প্রেমিকার গোপন ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে নাবালিকা স্কুল ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠল পাঁশকুড়ায়৷ শনিবার গভীর রাতে পাঁশকুড়া থানার উত্তর মেচগ্রাম এলাকার এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়ায়৷ অভিযুক্তদের নাম অয়ন সিংহ (২০) ও বিভাস মাইতি (২২)৷ তারা খেজুরি ও পাঁশকুড়ার কাঁটাবনি এলাকার বাসিন্দা৷ ইতিমধ্যেই ওই দুই ইঞ্জিনিয়ারিং কলেজের ছাত্রকে গ্রেফতার করেছে পাঁশকুড়া থানার পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অয়ন খেজুরির বাসিন্দা হলেও পাঁশকুড়ার কাঁটাবনিতে মামাবাড়িতে থেকেই পড়াশোনা করত। সে হলদিয়ার একটি ইঞ্জিনিয়ারিং কলেজের মেকানিক্যাল বিভাগের প্রথম বর্ষের ছাত্র। অভিযোগ, স্কুলে যাতায়াতের সময় নির্যাতিতা নাবালিকার সঙ্গে খুবই সন্তর্পণে প্রেমের সম্পর্ক গড়ে তোলে অয়ন। সেই সম্পর্কের সূত্রেই ওই নাবালিকা স্কুলছাত্রীর সঙ্গে একাধিকবার সহবাস করে বলে অভিযোগ। শুধু তাই নয়, গোপনে ওই ছাত্রীর আপত্তিকর ছবি মোবাইলে তুলে রাখে।

এমন অবস্থায় শনিবার রাতে ফোন করে ওই ছাত্রীকে বাড়ি থেকে বেড়িয়ে আসার জন্য চাপ দিতে থাকে অভিযুক্ত৷ কিন্তু তা অস্বীকার করলে মোবাইলে তোলা গোপন ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকি দেয় সে। বাধ্য হয়েই রাত প্রায় সাড়ে ১২টা নাগাদ লুকিয়ে বেড়িয়ে আসে ওই নাবালিকা ছাত্রী৷ অভিযোগ, বাড়ির থেকে কিছুটা দূরে ফাঁকা রাস্তার পাশে একটি বাঁশ-বাগানে ওই ছাত্রীকে ধর্ষণ করে অভিযুক্ত যুবক ও তার সঙ্গে থাকা বন্ধু বিভাস মাইতি।
 
ছাত্রীর চিৎকারে ছুটে আসেন আশপাশের এলাকার বাসিন্দারা। তখনই ভয়ে পালাতে গেলেও গ্রামবাসীদের হাতে ধরা পড়ে যায় অভিযুক্ত দুই যুবক। খবর পেয়েই ঘটনাস্থলে পাঁশকুড়া থানার পুলিশ এসে অভিযুক্তদের উদ্ধার করে। পরে নাবালিকার পরিবারের অভিযোগের ভিত্তিতে রবিবার সন্ধ্যে গ্রেফতার হয় ওই দুই যুবক। তাদের বিরুদ্ধে গণধর্ষণ ও পকসো আইনে মামলা রুজু করেছে পাঁশকুড়া থানার পুলিশ। সোমবার অভিযুক্তদের তমলুক আদালতে তোলা হবে বলে জানা গিয়েছে৷