কর্নাটকে ৩ বোনকে মাসের পর মাস ধরে ধর্ষণ, অভিযুক্ত ৫


ম্যাঙ্গালুরু(কর্নাটক) : মাসের পর মাস ধরে তিন বোনকে ধর্ষণের অভিযোগ উঠল পাঁচ ব্যক্তির বিরুদ্ধে। বেঙ্গালুরুর একাধিক জায়গায় নিয়ে গিয়ে তাদের ধর্ষণ করা হয়। মূল অভিযুক্তকে পুলিশ ম্যাঙ্গালুরু থেকে গ্রেপ্তার করেছে। ধৃতের নাম আবান।

১৬, ১৭ এবং ১৮ বছরের ওই তিন কিশোরী মাইসুরুর উদয়গিরির বাসিন্দা। অভিযোগ, এক প্রতিবেশী ওই তিন বোনের সঙ্গে বন্ধুত্ব গড়ে তাদের ব্যাঙ্গালুরু, ম্যাঙ্গালুরু এবং মান্ড্য নিয়ে যায়। তাদের বিভিন্ন টোপ দেওয়া হয়েছিল। এরপর থেকে ওই তিন বোনের কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না।

এদিকে মাসের পর মাস মেয়েদের কোনও খোঁজ না পেয়ে স্থানীয় একটি স্বেচ্ছাসেবী সংস্থার দ্বারস্থ হন তাদের মা। ঘটনায় উদয়গিরি থানায় একটি মামলা রুজু হয়। পুলিশ তিন বোনকে শনাক্ত করে। তাদের উদ্ধার করে নিয়ে এসে কাউন্সেলিং করায়। এরপরই তাদের মুখ থেকে ঘটনার কথা জানতে পারে পুলিশ। অভিযোগ, ওই তিন বোনকে ধর্ষণের পাশাপাশি বেশ্যাবৃত্তিতে বাধ্য করিয়েছিল অভিযুক্তরা।

অভিযুক্তকে ধরতে ফাঁদ পাতে পুলিশ। তিন বোনের মধ্যে একজনকে দিয়ে ফোন করিয়ে পুলিশ ম্যাঙ্গালুরু থেকে আবানকে ডেকে পাঠায়। এরপর তাকে গ্রেপ্তার করে। আবানকে জিজ্ঞাসাবাদের জন্য মাইসুরু নিয়ে যাওয়া হয়েছে। বাকি অভিযুক্তদের খোঁজ চলছে।