শ্বশুর-স্বামী মিলে বিজেপি নেত্রীকে ধর্ষণ, অভিযোগ দায়ের গুরুগ্রামে


৩৯ বছর বয়সী এক মহিলা স্বামী ও শ্বশুরের বিরুদ্ধে ধর্ষণ, যৌন নিগ্রহ, শারীরিক অত্যাচার ও পণের দাবিতে মারধরের অভিযোগ এনে মামলা দায়ের করেছেন। ঘটনাটি ঘটেছে গুরুগ্রামে। মহিলা বিজেপি নেত্রী বলে পুলিশ সূত্রে খবর।

মহিলা পুলিশে অভিযোগ জানিয়েছেন, গুরুগ্রামে অভিজাত এলাকায় তাঁদের বাড়ি। সেখানে প্রতি মাসে শ্বশুর এসে শ্লীলতাহানি করেছেন। গত ২২ ফেব্রুয়ারি স্বামী বাড়ির বাইরে থাকার সুবাদে শ্বশুর বাড়িতে ঢুকে পড়েন। নিগৃহীতা মহিলার কথায়, তিনি স্নান করছিলেন। সেইসময়ই তাঁকে গলায় ছুরি ধরে ধর্ষণ করেন শ্বশুর। আপত্তিকর ছবিও তুলে রাখেন। হুমকি দেওয়া হয়, এই খবর ফাঁস করলে ছবিগুলি স্যোশাল মিডিয়ায় দিয়ে দেওয়া হবে।

ঘটনার পর, নিগৃহীতা লজ্জায় কাউকে কিছু জানাননি। তবে সাহস সঞ্চয় করে স্বামীকে জানালে তিনি উল্টে নিগ্রহ করেন ও অন্যায়ভাবে যৌন সঙ্গম করেন। বাবা-ছেলে দুজনে মিলেই নানাভাবে পণ নিয়ে অত্যাচার চালান বলেও অভিযোগ এনেছেন নিগৃহীতা।

এরপরই মহিলা গত বৃহস্পতিবার পুলিশে অভিযোগ দায়ের করেন। ভারতীয় দণ্ডবিধির ৩৭৬, ৪৯৮ক, ৪০৬, ৩৭৭, ৫০৬, ৩৪ ধারায় স্বামী ও শ্বশুরের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। পুলিশ জানিয়েছে, তদন্ত চলছে। সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।