অপহৃত কিশোরীকে আটকে রেখে রাতভর গণধর্ষণ, গ্রেপ্তার ৫


বছর চোদ্দোর এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগে ৫ জনকে গ্রেপ্তার করল মধ্যপ্রদেশ পুলিশ। ছিনদ্বারার ওই কিশোরীকে চব্বিশ ঘণ্টার মধ্যে দু-বার করে অভিযুক্তরা ধর্ষণ করে বলে অভিযোগ। 

অতিরিক্ত পুলিশ সুপার নীরজ সোনি জানান, ৬ জুলাই সন্ধ্যায় বাড়ি থেকে বেরিয়ে আর ফেরেনি ওই নাবালিকা। রাতভর খোঁজাখুঁজির পরেও মেয়েকে না-পেয়ে, স্থানীয় কুন্দিপুরা থানায় নিখোঁজ ডায়েরি করে পরিবার। ঘটনার দু-দিনের মাথায় মহুয়াতোলা অঞ্চল থেকে ওই নাবালিকাকে উদ্ধার করে পুলিশ।

উদ্ধারের পর পুলিশি জিগ্যাসাবাদে মেয়েটি জানায়, মোহিত ভরদ্বাজ নামে এক যুবক জোর করে তাকে বাইকে তুলে নিয়ে যায়। মোহিত তাকে রাহুল ভোন্দে নামে তার এক বন্ধুর বাড়িতে নিয়ে গিয়েছিল। সেখানে দু-জনে মিলে তাকে ধর্ষণ করে। পরদিন সকালে সেখান থেকে ফেরার সময়, রাস্তায় আটকায় আরও তিন জন। তারা ফের তাকে ভোন্দের বাড়িতে নিয়ে গিয়ে, ধর্ষণ করে। ওই তিন জনের নামও পুলিশকে জানিয়েছে সে। বান্টি ভালাবি, অঙ্কিত রঘুবংশী ও অমিত বিশ্বকর্মা।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, অভিযুক্তদের গ্রেপ্তারে স্পেশাল টিম গঠন করা হয়েছিল। কয়েক ঘণ্টার মধ্যেই তাদের গ্রেপ্তার করা সম্ভব হয়েছে। ধৃতদের বিরুদ্ধে POCSO ছাড়াও ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় অভিযোগ দায়ের হয়েছে। এর মধ্যে গণধর্ষণ (৩৭৬ডি), অপহরণও (৩৬৩) রয়েছে।