বেকারত্ব নিয়ে খোঁটা, তুতো ভাইয়ের মা,স্ত্রীও ছেলেকে খুন করল তরুণ


নাসিক: তুতো ভাইয়ের পরিবারের তিনজনকে কুপিয়ে খুন করল ২১ বছরের এক তরুণ। মহারাষ্ট্রের নাসিক জেলার আদিবাসী অধ্যুষিত মালওয়াড়ি গ্রামে এই ঘটনা ঘটেছে বলে পুলিশ জানিয়েছে।

অভিযুক্তের নাম সচিন গনপত। পুলিশ জানিয়েছে, বেকারত্বা নিয়ে বারেবারেই খোঁটা দেওয়ায় রাগের মাথায় ওই কাজ করেছে গনপত। গতকাল সকালে এই ঘটনা ঘটে। গতকাল সন্ধেতেই গনপতকে গ্রেফতার করা হয়।

জেলা গ্রামীন ডেপুটি পুলিশ সুপার অতুল জেনদে বলেছেন, অভিযুক্ত দ্বাদশ শ্রেণীর পরীক্ষায় পাস করেছে। কিন্তু কোনও কাজ পায়নি। এই নিয়ে তুলো ভাই ও তাঁর পরিবার গনপতকে প্রায়ই উপহাস করত। এছাড়াও দুই পরিবারের জমি সংক্রান্ত পুরানো বিবাদও ছিল।

শনিবার সকালে গনপত ছুরি হাতে তার তুতো ভাইয়ের বাড়িতে চড়াও হয়। হাতের কাছে যাকেই পায়, তাকেই ছুরির কোপ মারতে শুরু করে। এই হামলায় নিহতদের মধ্যে রয়েছে গনপতের তুতো ভাইয়ের মা হীরাবাই শঙ্কর চিমাতে (৪৫), স্ক্রী মঙ্গল গণেশ চিমাতে (৩০) এবং ছেলে রোহিত (৪)। গনপতের হামলার পর আশঙ্কাজনক অবস্থায় আক্রান্তদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিত্সা চলাকালে তিনজনেরই মৃত্যু হয়।

গনপত রোহিতের দাদা যশের ওপরও হামলা চালায়। কিন্তু দৌড়ে পালিয়ে গিয়ে কোনওক্রমে রক্ষা পেয়েছে ছয় বছরের যশ। বর্তমানে সে নাসিক সিভিল হাসপাতালে চিকিত্সাধীন।