ছাদে নিয়ে গিয়ে মহিলাকে ধর্ষণের চেষ্টা, গ্রেপ্তার প্রতিবেশী


শিলিগুড়ি : এক মহিলাকে ধর্ষণের চেষ্টার অভিযোগে গ্রেপ্তার করা হল প্রতিবেশীকে। ধৃতের নাম শামিম সরকার। সে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালের অস্থায়ী কর্মী।

ধৃতের বাড়ি উত্তর দিনাজপুরের রায়গঞ্জে বাসিন্দা। পেশা সূত্রে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতাল চত্বরের কোয়ার্টারে থাকে। পাশের কোয়ার্টারেই থাকেন ওই মহিলা। মহিলার স্বামী হাসপাতালের OT-তে গ্রুপ D স্টাফ। উভয় পরিবারের মধ্যে পরিচয় থাকলেও তেমন আলাপ ছিল না। রবিবার রাতে শামিম ওই মহিলার কোয়ার্টারে ঢুকে পড়ে। মহিলাকে জোর করে ছাদে নিয়ে যায়। সেখানে মহিলাকে ধর্ষণের চেষ্টা করে। তার বিরুদ্ধে অশালীন কাজকর্ম করারও অভিযোগও তোলে মহিলার পরিবার৷ 

মহিলার ছেলে জানান, ওই সময় তাঁর বাবা ও তিনি বাড়ির বাইরে ছিলেন৷ ভাইবোন বাড়িতে থাকলেও অন্য ঘরে ছিল। তখন ওই ব্যক্তি একাজ করেছে৷ মহিলার ছেলে বলেন, তাঁর মা কোনওমতে ছাদ থেকে পালিয়ে এসে ঘরে ঢোকেন। সেই সময় শামিম নিচে নেমে বাইক চেপে বাইরে চলে যায়৷ এরপর উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতাল ফাঁড়িতে শামিমের বিরুদ্ধে লিখিত অভিযোগ জানানো হয়। কোয়ার্টারে ফিরতেই গ্রেপ্তার করা হয় তাকে। ধৃতের কঠোর শাস্তির দাবি করেছেন মহিলার ছেলে। 

অন্যদিকে, ঘটনার পর শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েন ওই মহিলা৷ বর্তমানে তিনি উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন। গতকাল তাঁর সঙ্গে দেখা করতে হাসপাতালে হাজির হয় জেলার BJP মহিলা কমিটির নেতৃত্বরা। পরিবার ও পুলিশের সঙ্গেও কথা বলে BJP মহিলা কমিটি৷ অভিযুক্তের কঠোর শাস্তি দাবি করেছে BJP নেতৃত্ব। 

উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতাল ফাঁড়ির পক্ষ থেকে জানা গেছে, রবিবার রাতে গ্রেপ্তারের পর গতকাল ধৃতকে শিলিগুড়ি মহকুমা আদালতে তোলা হয়। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত হচ্ছে।