স্কুলের শৌচালয়ে ক্লাস থ্রি-র ছাত্রীকে ধর্ষণ শিক্ষকের


স্কুলের ওয়াশরুমে ক্লাস থ্রি-এর এক শিশুকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার করা হল এক সরকারি শিক্ষককে। হরিয়ানার হিসারে ঘটেছে এই ঘটনা। 

অভিযুক্ত শিক্ষককে বরখাস্ত করেছে স্কুল। পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করছে। রবিবার রাতে শিশুটির মেডিক্যাল পরীক্ষার পর ভারতীয় দণ্ডবিধির ৬ নং ধারা ও পক্সো ধারায় মামলা দায়ের হয়েছে।

অভিযোগ, শুক্রবার শিশুটি স্কুল টাইমে শৌচালয়ে গেলে তাকে ধর্ষণ করে জুনিয়র বেসিক ট্রেনিং-এর শিক্ষক। হাঁসি মহিলা পুলিশ স্টেশনের ইনচার্জ কমলেশ জানিয়েছেন, এই ঘটনার কথা কারওকে বললে তাকে হত্যা করবে বলে হুমকিও দেয় অভিযুক্ত। শিশুটি এতটাই ভয় পেয়ে গিয়েছিল যে, স্কুল থেকে বাড়ি ফিরে সে কারওকে কিছু বলতে পারেনি। রবিবার তাকে স্নান করাতে গিয়ে তার পিসি বুঝতে পারেন, কিছু একটা হয়েছে। মেয়েটিকে জিজ্ঞাসা করা হলে সে পিসিকে সব কথা খুলে বলে।

ধর্ষিতার পরিবার প্রথমে পঞ্চায়তে বিষয়টি জানায়। গ্রামবাসীরা এরপর পুলিশে অভিযোগের সিদ্ধান্ত নেন। এই খবর পেয়ে জেলার শিক্ষাসচিব স্কুলটি পরিদর্শনে যান এবং এক সিনিয়র শিক্ষক ছাড়া কর্মরত ৬ পুরুষ শিক্ষককে অন্যত্র বদলি করে দেন। তাঁদের বদলে প্রাইমারি ও সেকেন্ডারি বিভাগে শিক্ষিকা নিয়োগ করা হয়েছে।