বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দিনের পর দিন সহবাস! অতঃপর প্রাণনাশের হুমকি দিয়ে ধৃত যুবক


বিয়ে বাড়িতে আলাপ। তার থেকে পরিচয়-বন্ধুত্ব-ঘনিষ্ঠতা। সম্পর্ক যখন দানা বাঁধতে শুরু করে তখনই বিয়ের প্রতিশ্রুতি দিয়ে হোটেলে নিয়ে যাওয়া, আর তারপর সহবাস। এক যুবকের প্রতারণার শিকার বছর উনিশের এক তরুণী। শুধু তাই নয়, তরুণীর পরিবার থেকে বিয়ের জন্য চাপ দিলে, গোপন মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ার ফাঁস-সহ প্রাণনাশের হুমকির অভিযোগ উঠল দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরের সৌমিত্র মণ্ডল নামে এক যুবকের বিরুদ্ধে।

জানা গিয়েছে, বছর ছয়েক আগে উনিশ বছরের ওই তরুণীর সঙ্গে একটি বিয়ে বাড়িতে আলাপ হয় সৌমিত্রর। সেদিনই বিয়েবাড়িতে দুজনের ফোন নম্বর দেওয়া-নেওয়া হয়।  দুজনেই বারুইপুরের বাসিন্দা।  ছাত্রীর দাবি, বিয়ে বাড়ি থেকে চলে আসার পর সৌমিত্রই প্রথম তাকে ফোন করে। এরপর দুজনের মধ্যে প্রায়ই কথা হতে থাকে।

সম্পর্ক দানা বাঁধতে শুরু করে দুজনের। এরইমাঝে একবার ছাত্রীকে নিয়ে একটি হোটেলে যায় সৌমিত্র। সেখানে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তরুণীর সঙ্গে সহবাস করে সে। এরপর থেকে মাঝমধ্যেই সৌমিত্র ও ওই তরুণীর মধ্যে ঘনিষ্ঠতা হয়েছে। সম্প্রতি তরুনীর বাড়ি থেকে বিয়ের জন্য চেষ্টা করা হচ্ছিল। বিষয়টি সে প্রেমিককে জানায়। অভিযোগ, তখনই বেঁকে বসে সৌমিত্র।

সৌমিত্রকে বিয়ে করার জন্য মরিয়া হয়ে তার বাড়ির লোকের সঙ্গেও যোগাযোগ করে নির্যাতিতা। কিন্তু কোনও কিছুতেই সমস্যার সমাধান হয়নি। অভিযোগ, এরপর থেকেই সৌমিত্রের আচরণে বদল আসে। প্রথমে ফোন করে গালিগালাজ পরে ও ওই তরুণীকে প্রাণনাশের হুমকি দিতে থাকে সৌমিত্র। শুধু তাই নয়, তরুণীর গোপন ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার ভয় দেখাতে থাকে সে। দিনের পর দিন মানসিক নির্যাতনে বিষয়টি বাড়িতে জানায় তরুণী।

সোমবার রাতেই পরিবারের লোকের সঙ্গে বারুইপুর থানায় যায় সে। তরুণীর অভিযোগের ভিত্তিতে সোমবার রাতেই সৌমিত্রকে গ্রেফতার করে বারুইপুর থানার পুলিস। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।