কংগ্রেসকে ভেঙেছি, এবার বিজেপিকে ভাঙব! হুঙ্কার ছেড়ে শুভেন্দু বললেন তালিকা তৈরি


মুর্শিদাবাদে কংগ্রেসকে ভেঙেছেন একার দক্ষতায়। খোদ অধীর চৌধুরীর গড়ে এখন কংগ্রেসকে দূরবিন দিয়ে দেখতে হচ্ছে। রাজ্যে সর্বত্রই কংগ্রেস ভুগছে অস্তিত্বহীনতায়। কংগ্রেসের মেরুদণ্ড ভেঙে এবার বিজেপি ভাঙার হুঙ্কার ছাড়লেন রাজ্যের পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী। মালদহে একটি দলীয় অনুষ্ঠানে অংশ নিয়ে বুধবার এ কথা বলেন তিনি।

শুভেন্দু বলেন, পঞ্চায়েত নির্বাচনে কিছু আসনে বিজেপি জয়ের মুখে দেখেছে। কিন্তু তা ভেবে সুখে নিদ্রা যাওয়ার কিছু নেই। বিজেপি ওই জয় ধরে রাখতে পারবে না। অচিরেই তা বুঝতে পারবে বিজেপি। একে একে সব তৃণমূলে চলে আসবে। বিজেপির ভাঁড়ার শূন্য হয়ে যাবে।

তৃণমূলের হেভিওয়েট নেতা শুভেন্দু অধিকারী এখন মুর্শিদাবাদের পর নজর দিয়েছেন গনিখানের জেলা মালদহে। সেখানে পঞ্চায়েতে জয়লাভের পর তিনি কংগ্রেসের সব সদস্য থেকে শুরু করে নেতা-নেত্রীরা তৃণমূলে যোগ দিতে পা বাড়িয়ে রয়েছে বলে জানিয়েছিলেন। এবার কংগ্রেসকে ছেড়ে বিজেপিকে ভাঙার হুঙ্কার ছাড়লেন।

তিনি বলেন, মালদহে বিজেপি কিছু আসনে জিতেছে। কিন্তু তারা একটাও গ্রাম পঞ্চায়েত দখল করতে পারবে না। বিজেপির সদস্যরা সবাই তৃণমূলে যোগ দেবে। বিজেপির যত বড় নেতাই রাজ্যে আসুন না কেন ২০১৯-এ রক্ষা নেই। ৪২-এ ৪২ করে আমরা দেখিয়ে দেব। আর মোদীকে সরিয়ে দিদিই বসবেন দিল্লির কুর্সিতে।