জেরক্সের দোকানের ‘দাদা’র বাড়ি থেকে উদ্ধার ছাত্রীর হাত-পা বাঁধা দেহ


কোচিংয়ের সামনেই জেরক্সের দোকান। নোটস জেরক্স করাতে যাওয়ার সূত্রেই পরিচয়। সেই 'দাদা'রই বাড়িতে গিয়েছিল বছর চোদ্দোর কিশোরী ইশিতা দত্ত। তাঁদেরই বাড়ির বন্ধ ঘর থেকে উদ্ধার হল ছাত্রীর হাতপা বাঁধা মৃতদেহ। ঘটনাটি ঘটেছে বাগনান থানার নবাসনে।

স্থানীয় সূত্রে খবর, বাগনানের এন ডি ব্লকের বাসিন্দা ইশিতা বুধবার বিকালে টিউশন পড়তে যাওয়ার নাম করে বাড়ি থেকে বের হয়। সন্ধ্যা পেরিয়ে গেলেও বাড়ি না ফেরায় ছাত্রীর বাবামা প্রথমে প্রাইভেট টিউটারের কাছে খোঁজ করেন। সেখান থেকে তাঁরা জানতে পারেন, ইশিতা সেদিন টিউশন পড়তে যায়নি। বাড়ি ফেরার পথে ইশিতার দুই বন্ধুর সঙ্গে তাঁদের দেখা হয়। ইশিতার পরিবারের দাবি, ওই দুই বন্ধু তাঁদের জানায়, পরিচিত কিশোর শুভময় মন্ডলের মায়ের সঙ্গে তাদের নবাসনের বাড়িতে যাওয়ার কথা ছিল ইশিতার। শুভময় কোচিং সেন্টারের পাশে একটি জেরক্সের দোকানে কাজ করে।

মেয়ের দুই বন্ধুর কাছ থেকে শুভময়ের বাড়ির ঠিকানা নিয়ে সেখানে গিয়ে হাজির হন ইশিতার বাবামা। বাড়ির মালিক জানান, শুভময়রা সপরিবারে সন্ধ্যায় ঘরে তালা লাগিয়ে বেরিয়ে গিয়েছে। এরপরই বাগনান থানায় মেয়ের নামে নিখোঁজ ডায়েরি করেন ইশিতার মাবাবা। বাগনান থানার পুলিশ গিয়ে শুভময়ের ঘরের দরজার তালা ভেঙে ভিতরে ঢুকে দেখে, খাটের ওপর হাতপা বাঁধা অবস্থায় পড়ে রয়েছে ইশিতার দেহ।

শুভময় ও তার পরিবারের সদস্যদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিস। এটা খুন বলে নিশ্চিত পুলিস, তবে কী কারণে এই খুন তা নিয়ে ধন্দ রয়েছে।