মাদক খাইয়ে পুদুচেরিতে কিশোরীকে গণধর্ষণ, আটের খোঁজে বিশেষ টিম


মাদক খাইয়ে ষোড়শীকে গণধর্ষণের ঘটনায় শনিবার ৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করল পুদুচেরি পুলিশ। অভিযুক্তদের শনাক্তও করা গিয়েছে। এর মধ্যে ভিকি নামে এক যুবক আবার ওই নাবালিকারই বন্ধু। পুলিশের এক ঊর্ধ্বতন কর্তা জানান, অভিযুক্তদের ধরতে তিনটে স্পেশাল টিম গড়া হয়েছে। 

পুলিশ জানায়, বছর ষোলোর ওই কিশোরী এক বেসরকারি সংস্থার কর্মী। সেখানেই ভিকির সঙ্গে তার আলাপ। আলাপ থেকে বন্ধুত্ব। অভিযোগ, ভিকি নামে ওই যুবক তাকে একটি নারকেল ফার্মে তুলে নিয়ে গিয়ে, গা-জোয়ারি ধর্ষণ করে। জোর করে সেখানে ওই কিশোরীকে মাদক খাওয়ানো হয়। এরপর ফোন করে বন্ধুদের ডেকে, সবাই মিলে ফের তাকে ধর্ষণ করে। কিশোরী অচৈতন্য হয়ে পড়লে, অভিযুক্তরা পালিয়ে যায়। জ্ঞান ফিরলে, বাড়ি ফিরে ঘটনার কথা জানায়। পরে, মা-বাবার সঙ্গেই শিশুসুরক্ষা দফতরে যায় নিগৃহীতা। তাদের পরামর্শেই থানায় গিয়ে ধর্ষণের লিখিত অভিযোগ দায়ের করে।

এই ঘটনায় শনিবার আট জনের নামে অভিযোগ দায়ে হয়েছে। পকসো আইনে তাদের বিরুদ্ধে ধর্ষণ ছাড়াও অপহরণের অভিযোগ দেওয়া হয়েছে। পুলিশ জানিয়েছে, ভিকি ছাড়াও অভিযোগে নাম রয়েছে মুগিলান, কান্নাদাসান, সূর্য, অশোক, দেবা কালাই ও পি সূর্যর। ঘটনার পর থেকেই এরা ফেরার।

পুদুচেরি পশ্চিমের পুলিশ সুপার এম গুণাসেকরণ জানান, সরকারি হাসপাতালে নিগৃহীতার চিকিত্‍‌সা করানো হয়েছে। তার মেডিক্যাল পরীক্ষাও হয়। এখন সে বাড়িতেই রয়েছে। খুব শিগগিরই অভিযুক্তদের গ্রেপ্তার করা হবে বলে তিনি আশ্বস্ত করেছেন।