মহিলাকে টেনে জঙ্গলে নিয়ে যাওয়ার ভিডিও ভাইরাল !



উন্নাও (উত্তরপ্রদেশ) : প্রকাশ্যে এক মহিলাকে বাড়ি থেকে টেনেহিঁচড়ে নিয়ে আসছে ৩ জনের একটি দল। বারবার ছেড়ে দেওয়ার আবেদন জানাচ্ছেন ওই মহিলা। কিন্তু, তাতে কান দেয়নি তারা। মহিলাকে টানতে টানতে জঙ্গলে নিয়ে যাওয়া হয়। শুধু তাই নয়, মোবাইলে এই ঘটনার ভিডিও করে ছড়িয়ে দেওয়া হয়েছে। এমনকী অভিযুক্তরা মুখও ঢাকেনি। এই ভিডিও ভাইরাল হওয়ার পরই নড়েচড়ে বসেছে পুলিশ। অভিযুক্তদের মধ্যে আকাশ এবং রাহুল নামে দু'জনকে গ্রেপ্তার করা হয়েছে।

উত্তরপ্রদেশের উন্নাওয়ের গঙ্গাহাট এলাকার ঘটনা। এই গ্রামের বাড়ি থেকেই ওই মহিলাকে টেনে নিয়ে যাওয়া হয়। সেই সময় অভিযুক্তদের কাছে ওই মহিলা বারবার আবেদন জানান, "ভাইয়া মত করো।" যদিও ছেড়ে দেওয়া তো দূরের কথা, ওই মহিলাকে চটিপেটা করার হুমকি দেওয়া হয়। গালিগালাজ করতে থাকে তারা।

অনুপ সিং নামে উন্নাওয়ের এক পুলিশ আধিকারিক বলেন, "৩ যুবক এক মহিলাকে নিগ্রহ করছে। এই সংক্রান্ত একটি ভিডিও আমাদের নজরে এসেছে। ভিডিওর উৎস খোঁজার চেষ্টা করছি। অভিযুক্তদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেওয়া হবে।"

গত মাসেই উন্নাওয়ে ৯ বছরের এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করে পুলিশ। নাবালিকাকে রক্তাক্ত অবস্থায় ফেলে যায় অভিযুক্ত। 

তার আগে এপ্রিলে উন্নাওয়েই ১৬ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ ওঠে BJP বিধায়ক কুলদীপ সিং সেনগারের বিরুদ্ধে। ঘটনা ঘিরে দেশজুড়ে শোরগোল পড়ে যায়। অভিযুক্তর শাস্তির দাবিতে লখনউয়ে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের বাড়িতে সামনে আত্মহত্যার চেষ্টা করে ওই কিশোরী। ঘটনাটি নিয়ে BJP বিধায়কের বিরুদ্ধে অভিযোগ দায়েরের চেষ্টা করেও ব্যর্থ হয় সে। উলটে তার বাবাকেই পেটানো হয়। জেলে পাঠায় পুলিশ। এর কয়েকদিন পর মৃত্যু হয় তাঁর। ঘটনায় দেশজুড়ে শুরু হয় বিক্ষোভ। ক্ষোভের মুখে অভিযুক্ত BJP বিধায়ককে গ্রেপ্তার করা হয়।


ভিডিও দেখুন ...