বিয়েবাড়িতে ২ যুবকের সঙ্গে নেচেছিলেন গৃহবধূ, পরিণতিতে ঘটল ঘৃণ্য ঘটনা !


বৃষ্টিভেজা রাত। সবাই খাওয়া দাওয়া সেরে ঘুমিয়ে পড়েছেন। ঠান্ডা ঠান্ডা আবহাওয়ায় গভীর ঘুমে আচ্ছন্ন ছিলেন সকলেই। তাই বোধহয় সিঁধ কাটার আওয়াজ শুনতে পাননি কেউ। আর সেটাই হল কাল। সিঁধ কেটে ঘরে ঢুকে স্বামীকে বেঁধে রেখে শিশুর গলায় ছুরি ঠেকিয়ে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ উঠল দুই যুবকের বিরুদ্ধে। কোচবিহারের শীতলকুচি গ্রামে যা ঘটল, যা রীতিমতো হার মানাবে যে কোনও থ্রিলার মুভির প্রেক্ষাপটকে।

দুদিন আগে এক আত্মীয়ের বিয়েতে গিয়েছিলেন ওই দম্পতি। সেখানে নির্যাতিতা বাড়ির সকলের সঙ্গে নেঁচেছিলেন। ওই আসরে ছিল পিঙ্কু বর্মন ও কৃষ্ণ বর্মন নামে অভিযুক্ত দুই যুবক। আর পাঁচ জনের মতো পিঙ্কু ও কৃষ্ণের সঙ্গেও নেচেছিলেন ওই গৃহবধূ। এরপর ওই দম্পতি বাড়ি ফিরে আসে। অভিযোগ, সেদিনই বাড়ি ফেরার সময়ে পিঙ্কু ও কৃষ্ণ তাঁদের পিছু নেয়। কিন্তু তাদের ধমকে ফিরিয়ে দেওয়া হয়। রাতে যে এত বড় বিপদ অপেক্ষা করছিল, তা হয়তো আঁচ করতে পারেননি কেউ।

সোমবার রাতেই পিঙ্কু ও কৃষ্ণ ওই দম্পতির বাড়িতে চড়াও হয়। বাড়ির সকলে যখন ঘুমিয়ে পড়েছিল, তখন তারা সিঁধ কেটে বাড়িতে ঢোকে। অভিযোগ, স্বামীর মুখ বেঁধে রেখে, শিশুর গলায় ছুরি ঠেকিয়ে গৃহবধূকে শারীরিক সম্পর্ক স্থাপন করতে চাপ দেয় দুই যুবক। তাতে রাজি না হওয়ায় গণধর্ষণ করা হয় বলে অভিযোগ।

বুধবার শীতলকুচি থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতা। অভিযুক্ত ২ জনকেই বৃহস্পতিবার সকালে গ্রেফতার করেছে পুলিস।