বিধায়কের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ অসমে ।


এবারের অসমের এক বিধায়কের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ। এক মহিলার অভিযোগ অল ইন্ডিয়া ইউনাইটেড ডেমোক্রেটিক ফ্রন্টের বিধায়ক নিজাম চৌধুরীর বিরুদ্ধে। আরও অভিযোগ, অভিযুক্ত বিধায়ক টাকা দিয়ে বিষয়টি মিটিয়ে নেওয়ার চাপ দিচ্ছেন। অসমের হাইলাকান্দি সদর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

নিজের স্বামী ষড়যন্ত্রে বিধায়কের দ্বারা ধর্ষিত হয়েছেন। এমনটাই অভিযোগ তুললেন অসমের হাইলাকান্দির এক মহিলা। ঘটনার ন্যায়বিচার না হলে আত্মহত্যার হুমকি দিয়েছেন ওই মহিলা। তাঁর দাবি, বিধায়কের তরফে তাঁকে ৫ লক্ষ টাকার মাধ্যমে অভিযোগ তুলে নেওয়ার জন্য চাপ দেওয়া হচ্ছে।

মহিলার অভিযোগ, মে মাসে দুবার বাড়িতে এবং একবার হাইলাকান্দির সার্কিট হাউসে তাঁকে ধর্ষণ করেছেন অল ইন্ডিয়া ইউনাইটেড ডেমোক্রেটিক ফ্রন্টের বিধায়ক নিজাম চৌধুরী।

যদিও বিষয়টিকে রাজনৈতিক ষড়যন্ত্রের অ্যাখ্যা নিয়ে তাঁর বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ উড়িয়ে দিয়েছেন অল ইন্ডিয়া ইউনাইটেড ডেমোক্রেটিক ফ্রন্টের বিধায়ক নিজাম চৌধুরী। জনতার সামনে তাঁর ইমেজকে খাটো করতেই এই অভিযোগ করা হচ্ছে বলে দাবি তাঁর।
বিধায়ক নিজাম চৌধুরীর দাবি, অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। সংবাদ মাধ্যমের বন্ধুদের মাধ্যমে তিনি এই অভিযোগ জানতে পেরেছেন বলে দাবি করেছেন ওই বিধায়ক। বিচার বিভাগের প্রতি তাঁর আস্থা রয়েছে বলে জানিয়েছেন তিনি। পুলিশ ঘটনার তদন্ত করছে। যদি দোষ প্রমাণিত হয়, তাহলেতিনি আত্মসমর্পণে প্রস্তুত বলে জানিয়েছেন নিজাম চৌধুরী।