কাদাজল ছিটল কেন? প্রৌঢ়কে পিটিয়ে খুন বিহারে


রাস্তার কাদাজল ছিটকে গায়ে লাগার জেরে এক ব্যক্তিকে পিটিয়ে খুন করা হল। সোমবার ঘটনাটি ঘটে বিহারের সাসারামে।

পুলিশ জানিয়েছে, ওই দিন ছেলে বিনোদকে সঙ্গে নিয়ে বাইকে চেপে ব্যাঙ্কে যাচ্ছিলেন বছর পঞ্চাশের জয় গোবিন্দ মাহাতো। বৃষ্টির কারণে রাস্তায় জল জমেছিল। পাশ দিয়ে আর একটি বাইক যাচ্ছিল। সে সময় কাদাজল ছিটকে ওই বাইক আরোহীর গায়ে লাগে। এ নিয়ে বিনোদের ও তাঁর বাবার সঙ্গে ওই ব্যক্তির বচসা শুরু হয়ে যায়।

যখন দু'পক্ষের বচসা চলছে, ওই বাইকআরোহীর পরিচিত বেশ কয়েক জন এসে হাজির হন সেখানে। তাঁরাও বিনোদদের সঙ্গে বচসা শুরু করে দেন। সেটা একটা সময় চরম পর্যায় পৌঁছয়। অভিযোগ, সেই সময়ই আচমকা বিনোদ ও তাঁর বাবা জয় গোবিন্দের উপর হামলা চালায় জমায়েত হওয়া লোকজন। বিনোদ কোনও রকমে সেখান থেকে পালাতে সক্ষম হলেও, জয় গোবিন্দকে মাটিতে ফেলে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। পরিস্থিতি বেগতিক দেখে বাইকআরোহী ও তাঁর পরিচিতেরা সেখান থেকে চম্পট দেয়। গুরুতর জখম অবস্থায় জয় গোবিন্দকে হাসপাতালে নিয়ে যাওয়ার সময়ই মৃত্যু হয় তাঁর।

মুফাসসিল থানায় অজ্ঞাতপরিচয় বাইকআরোহী-সহ কয়েক জনের নামে অভিযোগ দায়ের করেন বিনোদ। থানার ভারপ্রাপ্ত অফিসার নারায়ণ সিংহ বলেন, "প্রাথমিক ভাবে মনে হচ্ছে এটা রোড রেজের ঘটনা।" অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।