রিলায়েন্স জিও-র 'মনসুন অফার', মিলবে ৪৯০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক, কীভাবে পাবেন জেনে নিন


নতুন এক মনসুন অফার নিয়ে এল রিলায়েন্স জিও। এই অফারে ব্যবহারকারীরা ৪৯০০ টাকা পর্যন্ত বেনিফিট পেতে পারেন। সেই সঙ্গে ৩.২ টিবি অর্থাৎ ৩২০০ জিবি ফোরজি ডাটা পাওয়া যাবে। তবে এই লাভের গুড় খেতে গেলে ব্যাবহারকারীকে কিছু খসাতেও হবে, 'অপো' সংস্থার নতুন ফোন কিনতে হবে।

অপো সংস্থার সঙ্গে হাত মিলিয়েই এই নয়া অফারটি নিয়ে এসেছে জিও। জিও-র বর্তমান গ্রাহক ও নতুন গ্রাহক সবাই এই অফার পাবেন। কিনতে হবে নতুন একটি জিও ফোন। আর অফারটি থাকছে শুধুমাত্র ১৯৯ ও ২৯৯ টাকার রিচার্জের উপরেই। এই দুই রিচার্জে ২৮ দিনের জন্য প্রতিদিন যথাক্রমে ২ জিবি ও ৩ জিবি করে ডাটা পাওয়া যায়।

এবার দেখা যাক কিভাবে মিলবে এই বেনিফিট বা লাভ। অফারটি গ্রহন করার সঙ্গে সঙ্গে ৫০ টাকা মূল্যের ৩৬টি ইনস্ট্যান্ট ক্যাশব্যাক কুপন মিলবে। যার সম্মিলিত মূল্য ১৮০০ টাকা। পরবর্তী মাসিক রিচার্জের সময় এই কুপনগুলি ভাঙানো যাবে। ২০২১ সালের ৩০ সেপ্টেম্বর অবধি ভ্যালিড থাকবে কুপনগুলি।

এছাড়া তিন ভাগে মোট ১৮০০ টাকা অবধি জিও মানি ক্রেডিট পাওয়া যাবে। ২৯৯ টাকার রিচার্জ যারা করেন তারা মোট ১৩টি রিচার্জ ও ১ বছর পর, ২৬টি রিচার্জ এবং ২ বছর পর, ৩৯টি রিচার্জ এবং ৩ বছর পর ৬০০ টাকা করে করে মোট ১৮০০ টাকার জিও মানি ক্রেডিট পাবেন। একই ভাবে ১৯৯ টাকার রিচার্জে ২০০ টাকা করে করে মোট ৬০০ টাকার ক্রেডিট পাবেন। অর্থাৎ এই অফারের সব সুবিধা ভোগ করতে ব্যবহারকারীকে ৩ বছর অপেক্ষা করতে হবে।

ক্যাশব্যাকের শেষ অফার দেওয়া হচ্ছে 'মেক মাই ট্রিপ'-এর মাধ্যমে। মোট ১৩০০ টাকা মূল্য়ের ডিসকাউন্ট কুপন দেওয়া হচ্ছে মেক মাই ট্রিপের। এই কুপন ভ্যালিড থাকবে এবছরের ৩১ অক্টোবর পর্যন্ত। দেশের ভেতর বিমানযাত্রার টিকিট ও হোটেলের ঘর বুক করার জন্য দুটি পৃথক কুপন পাওয়া যাবে। এই অফার চালু হয়েছে গত ২৮ জুন, চলবে ২৫ সেপ্টেম্বর পর্যন্ত।