পোস্টার দেখে ম্যাসাজ পার্লারের ফাঁদে ভিনরাজ্যের পাঁচ যুবক, সর্বস্ব লুট


অন্ধ্রপ্রদেশ থেকে কলকাতায় এসেই মাথা ঘুরে গিয়েছিল পাঁচ যুবকের। দেওয়ালে দেওয়ালে সাঁটা ম্যাসাজ পার্লারের নম্বর। আর সেই নম্বরে ফোন করতেই ফাঁদে পড়লেন ওই পাঁচ যুবক। যৌনপল্লির একটি ঘরে নিয়ে গিয়ে ছুরি দেখিয়ে ও মারধর করে তাঁদের কাছ থেকে ৭০ হাজার টাকা লুট করল দুষ্কৃতীরা। যদিও এর প্রতিবাদ জানিয়ে বড়তলা থানায় অভিযোগ জানান তাঁদের মধ্যে এক যুবক। তদন্ত করে এই দুষ্কৃতীদের দুই মাথাকে পুলিশ গ্রেপ্তার করেছে। এই দু'জনই মহিলা।

পুলিশ জানিয়েছে, ওই যুবকদের বাড়ি অন্ধ্রপ্রদেশে। তাঁরা বিশেষ কাজে কলকাতায় আসেন। শ্যামবাজার মেট্রো স্টেশনের কাছে এসেই তাঁদের চোখে পড়ে দেওয়ালে লাগানো ম্যাসাজ পার্লারের বিজ্ঞাপনের পোস্টার। পোস্টারে এক সুন্দরী মহিলার ছবি ছিল। নিচে ছিল দু'টি মোবাইল নম্বর। এক যুবক একটি নম্বরে ফোন করেন। এক মহিলা ফোন ধরে তাঁদের গিরিশ পার্কের মোড়ের কাছে আসতে বলেন। তাঁরা সেখানে আসার পর এক যুবক তাঁদের হাঁটিয়ে নীলমণি মিত্র স্ট্রিটে নিয়ে যায়। একটি ঘরের ভিতর নিয়ে গিয়ে দরজা বন্ধ করে দেওয়া হয়।

এরপর ঘরের ভিতর ঢোকে দুই মহিলা। সঙ্গে কয়েকজন যুবকও ছিল। ম্যাসাজ করার বদলে তাঁদের গলায় ছুরি ধরা হয়। তাঁদের রড দিয়ে মারা শুরু হয়। ভয় দেখিয়ে তাঁদের কাছ থেকে লুট করা হয় ৭০ হাজার টাকা। এরপরও রেহাই মেলেনি। তাঁদের হুমকি দেওয়া হয়, বিষয়টি যদি তাঁরা কাউকে জানান, তাহলে মেরে ফেলা হবে।

যদিও হুমকি গ্রাহ্য করেননি তাঁরা। বাইরে বেরিয়ে এসে পুলিশের কাছে অভিযোগ জানান। পুলিশ তদন্ত শুরু করে তাঁদের সঙ্গে নিয়ে বাড়িটি চিহ্নিত করে। বাড়ির ভিতর থেকেই দুই মহিলাকে গ্রেপ্তার করা হয়। ঘটনায় যুক্ত বাকিদের সন্ধান চলছে বলে জানিয়েছে পুলিশ।