কুকুরকে ধর্ষণ! পাশবিক ঘটনায় চাঞ্চল্য কলকাতায়


এই কুকুরটিই মানুষের পাশবিক লালসার শিকার হয়েছিল।

কৃতিপর্ণার দায়ের করা এফআইআর এর কপি। 


ঠিক কত দূর বিকৃতমনা হয়ে উঠতে পারে মানুষ? এর উত্তর আমাদের কাছে নেই। শুধু একের পর এক নতুন ঘটনা আমাদের স্তম্ভিত করে।

এমনই এক বিরল নৃশংস ঘটনা ঘটল লেকটাউনের বিধানপল্লী অঞ্চলে। রাস্তার কুকুরকে ধর্ষণ করল মানুষ।

গত রবিবার লেকটাউন থানার বিধানপল্লী অঞ্চল দিয়ে হেঁটে যাওয়ার সময় কমলেশ মাহাতো নামে এক ব্যক্তিকে লক্ষ্য করেন কলকাতা হাইকোর্টের আইনজীবী কৃতিপর্ণা। ওই ব্যক্তিকে একটি রাস্তার কুকুর পাঁজাকোলা করে বাড়িতে নিয়ে যেতে দেখেন অভিযোগকারিনী কৃতিপর্ণা চট্টোপাধ্যায় ও তাঁর বন্ধুরা। সন্দেহজনক মনে হওয়ায় তাঁরা ওই ব্যক্তির পিছু নেন। ব্যক্তিটির বাড়িতে পৌঁছে তারা দেখেন ওই ব্যক্তি কুকুরটিকে ধর্ষণের চেষ্টা করছে। মুহূর্তের জন্য দিশেহারা হয়ে গেলেও তাঁরা কুকুরটিকে তৎক্ষণাৎ সেখান থেকে উদ্ধার করেন।

কৃতিপর্ণা চট্টোপাধ্যায় তাঁর বন্ধু প্রান্তিক চট্টোপাধ্যায়, সর্বজিৎ লোধ কুকুরটিকে বেলগাছিয়া ভেটেনারি হাসপাতালে নিয়ে যায়। সেখানকার চিকিৎসকরা তার প্রাথমিক চিকিৎসা করেন।

কমলেশ মাহাতোর নামে লেকটাউন থানায় লিখিত অভিযোগ দায়ের করেন কৃতিপর্ণা ও তাঁর বন্ধুরা। রাতের মধ্যেই তাঁকে নিজের বাড়ি থেকে মদ্যপ অবস্থায় গ্রেফতার করে পুলিশ।

এবেলা.ইন-কে কৃতিপর্ণা জানান, ''কমলেশের বাড়ি থেকে এর আগেও কুকুরের আর্তনাদ শুনেছে স্থানীয় মানুষ। কমলেশের বউ, ছেলে-মেয়ে দেশের বাড়িতে গিয়েছে। সেই সুযোগেই সে কুকুরটিকে বাড়িতে তুলে আনে। পশু চিকিৎসকরা কুকুরটির যৌনাঙ্গে গভীর ক্ষতচিহ্ন পায়। পুলিশ যখন ওকে ধরতে যায় ও নগ্ন অবস্থায় ছিল। পুলিশের তদন্ত আরও সহজ হয়ে যায় এই সব মিলিয়ে।''