বিএমডব্লিউ নিয়ে পর পর গাড়িতে ধাক্কা, গ্রেফতার টিভি স্টার সিদ্ধার্থ শুক্ল


গাড়ি দুর্ঘটনায় মুম্বইয়ের টিভি স্টার সিদ্ধার্থ শুক্ল। শনিবার সন্ধ্যায় ওশিওয়াড়া এলাকায় তাঁর গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা তিনটি গাড়িতে ধাক্কা মারে। ঘটনায় অন্য গাড়িতে থাকা কয়েকজন যাত্রী অল্পবিস্তর আহত হয়েছেন। অভিনতোকে গ্রেফতার করে পুলিশ। তবে ৫০০০ টাকার ব্যক্তিগত বন্ডে জামিন পেয়েছেন তিনি।

শনিবার সন্ধ্যায় নিজের বিএমডব্লিউ এসইউভি গাড়ি চালিয়ে ওশিওয়াড়া থেকে লোখন্ডওয়ালার দিকে যাচ্ছিলেন সিদ্ধার্থ। রাস্তায় মেগা মলের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। প্রথমে একটি পোলে ধাক্কা মারার পর রাস্তায় দাঁড়িয়ে থাকা পরপর তিনটি গাড়িতে পিছন থেকে ধাক্কা মারে। এর পর ডিভাইডারের উপর উঠে পড়ে সিদ্ধার্থের গাড়ি। সামান্য চোট পান টিভি তারকা। অন্য গাড়িতে থাকা কয়েকজনও আহত হন।

পুলিশ ঘটনাস্থলে এসে সিদ্ধার্থকে গ্রেফতার করে। তিনি মত্ত অবস্থায় ছিলেন কিনা, তা জানতে সিদ্ধার্থের মেডিক্যাল পরীক্ষা করায় পুলিশ। তবে আদালতে পরে পাঁচ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে জামিন মেলে। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি ও মোটর ভেহিক্যাল অ্যাক্টের একাধিক ধারায় মামলা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

হিন্দি টিভি ধারাবাহিক 'বাবুল কা অঙ্গন ছুটে না'-তে টেলি দুনিয়ায় অভিষেক হয় সিদ্ধার্থ শুক্লার। এরপর 'জানে প্যাহচানে সে ইয়ে আজনবী'র মতো একাধিক টেলি সোপে থাকলেও 'বালিকা বধূ'-তে অভিনয়ের সুবাদেই জনপ্রিয় হয়ে ওঠেন তিনি। এরপর ২০১৪ সালে বলিউডের রোমান্টিক কমেডি 'হাম্পটি শর্মা কি দুলহানিয়া'তে তাঁর অভিষেক ঘটে বড় পর্দায়। সম্প্রতি মুক্তি পাওয়া 'সুরমা'-তেও তাঁর অভিনয় নজর কেড়েছে। ২০১৬-তে টভি রিয়েলিটি শো খতরোঁ কা খিলাড়িও জিতেছিলেন সিদ্ধার্থ।