সঙ্গমের সময় দম আটকে মৃত্যু তরুণীর, খুনের অভিযোগ দায়ের প্রেমিকের বিরুদ্ধে


সঙ্গমের সময় শ্বাসরুদ্ধ হয়ে মৃত্যু হল তরুণীর। এই ঘটনায় প্রেমিকের বিরুদ্ধেই খুনের অভিযোগ দায়ের করেছে পুলিশ। অভিযুক্ত যুবকের নাম ওরিয়ন ইয়াকভ (২৩)। এই ইজরায়েলি যুবকের বিরুদ্ধে অনিচ্ছাকৃত মৃত্যুর মামলা রুজু হয়েছে। ঘটনাটি গত বছর মার্চের। ঘটনাস্থল দক্ষিণ মুম্বইয়ের কোলাবা এলাকার একটি হোটেল।

জানা গিয়েছে, বছর কুড়ির প্রেমিকাকে নিয়ে ভারতে বেড়াতে এসেছিলেন ইয়াকভ। তাঁরা কোলাবার একটি হোটেলে ওঠেন। হোটেলে একদিন যৌন সংসর্গের সময় কোনওভাবে প্রেমিকার গলায় চেপে বসে ইয়াকভের দুই হাতে। আঙুলের চাপে ততক্ষণে তরুণীর প্রাণ যায় যায় অবস্থা। এদিকে শয্যাসঙ্গিনীর এহেন পরিস্থিতি দেখে ভয় পেয়ে যান ওই যুবক। সঙ্গে সঙ্গে হোটেলের কর্মীকেও ফোন করেন তিনি। জানান, ডাকাডাকি করেও গার্ল ফ্রেন্ডের কোনও সাড়া পাওয়া যাচ্ছে না। এরপর হোটেল কর্মীরাই পুলিশে খবর দেন। পুলিশ অচেতন তরুণীকে হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করে। তড়িঘড়ি হাসপাতালে পৌঁছালে পরীক্ষার পর চিকিৎসকরা তরুণীকে মৃত বলে ঘোষণা করেন। জানানো হয়, সঙ্গম চলাকালীনই মৃত্যু হয়েছে ওই তরুণীর। দেহের ময়নাতদন্তের পর তরুণীর পরিবারের হাতে মৃতদেহ তুলে দেওয়া হয়। পুলিশ জানিয়েছে, তরুণীর দেহ নিয়ে আত্মীয়রা ইজরায়েলে ফিরে গেলেও এই ঘটনার তদন্ত বন্ধ হয়নি।

সম্প্রতি তদন্ত রিপোর্টের উপরে ভিত্তি করে ফরেনসিক বিশেষজ্ঞরা জানিয়েছেন, শ্বাসকষ্ট জনিত কারণেই ওই তরুণীর মৃত্যু হয়েছে। যৌন সঙ্গমের সময় পুরুষসঙ্গী তার প্রেমিকার গলা টিপে দিয়েছিল। তাতেই দমবন্ধ হয়ে ওই তরুণীর মৃত্যু হয়েছে। এরপরেই ওরিয়ন ইয়াকভের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে মুম্বই পুলিশ। এদিকে অভিযুক্ত এখন ইজরায়েলেই রয়েছে। তদন্তের স্বার্থে তাকে ডেকেও পাঠাতে পারে পুলিশ।