গুরুগ্রামে স্পা সেন্টারের নামে মধুচক্র, ৫ বিদেশিনী-সহ গ্রেপ্তার ১৫


মধুচক্র চালানোর অভিযোগে গুরুগ্রামের স্পা সেন্টার থেকে ১৫ জনকে গ্রেপ্তার করল পুলিশ। ধৃতদের মধ্যে পাঁচজন বিদেশি। ধৃত মহিলাদের মধ্যে পাঁচজন থাইল্যান্ডের বাসিন্দা। পাঁচজন মণিপুরের ও একজন মহিলা-সহ বাকি চার ব্যক্তিই উত্তরপ্রদেশের বাসিন্দা। শহরের নামী স্পা সেন্টারে মধুচক্রের ব্যবসা চলছে। গোপনসূত্রে এই খবর পেয়েই অভিযানে নেমে ১৫জনকে হাতেনাতে গ্রেপ্তার করে পুলিশ।

গুরুগ্রাম পুলিশের জনসংযোগ আধিকারিক সুভাষ বোকান বলেন, থানায় আসানতুন দায়িত্বপ্রাপ্ত পুলিশ কমিশনার কেকে রাও এই অভিয়ানের নেতৃত্ব দিয়েছেন। তাঁর তত্ত্বাবধানেই বুধবার রাতে ওই স্পা সেন্টারটিতে অভিযান চালায় পুলিশের একটি দল। মধুচক্রের সঙ্গে যুক্ত ১৫জন ছাড়াও দু'জন ক্রেতাকেও গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃতদের মধ্যে রয়েছে স্পা ম্যানেজার ও তার সহায়ক। এদের বিরুদ্ধে থানার তরফেই ভারতীয় দণ্ডবিধির নির্দিষ্ট ধারায় একটি অভিযোগ দায়ের হয়েছে। স্পা সেন্টারের নামে যৌনব্যবসা চালানোর অভিযোগে বিদেশি আইনের আওতায় আরও একটি মামলা দায়ের হয়েছে। অভিযানের সময় পালিয়ে যায় যুধবীর সিং নামের এক ব্যক্তি। তার খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

ধৃতদের মধ্যে থাকা বিদেশিনীরা কাজের ভিসা ছাড়া অন্য কোনও উপায়ে এদেশ বাস করত কিনা তা খতিয়ে দেখার ব্যবস্থা হয়েছে। ভিসাগুলি পরীক্ষার জন্য বাজেয়াপ্ত করা হয়েছে। এদিকে স্পা সেন্টারের পাশাপাশি শহরের দুটি নামী নাইটক্লাবেও অভিযান চালায় পুলিশ। এবং অনৈতিক কাজের অভিযোগে সাতজনকে গ্রেপ্তারও করা হয়।