মিথ্যে কথা বলে সম্পত্তি হাতিয়েছে ছেলে, পুলিশের দ্বারস্থ বৃদ্ধ


খোদ ছেলের হাতেই প্রতারণার শিকার বাবা। অভিযোগ, মিথ্যে কথা বলে সম্পত্তি লিখিয়ে নিয়েছে ছেলে। এই বিষয়ে এক বৃদ্ধ তাঁর ছেলের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন। ঘটনাটি ঘটেছে কলকাতার গড়ফা থানা এলাকায়।

অভিযোগ, ছেলে বাবাকে বলেছিল, তার চাকরির জন্য সই করতে হবে একটি স্ট্যাম্প পেপারে। ছেলে চাকরি পাবে, এর থেকে আর আনন্দের কী আছে! তাই কোনও কিছু না ভেবেই সই করে দিয়েছিলেন ওই বৃদ্ধ। কিন্তু ভুল ভাঙল কয়েক মাসের মধ্যেই। বাবা জানতে পারলেন, চাকরি দূর অস্ত, 'গুণধর' ছেলে তাঁর অজান্তে পুরো সম্পত্তি লিখিয়ে নিয়েছে।

পুলিশ জানিয়েছে, কয়েক মাস আগে বৃদ্ধর ছেলে তাঁকে একটি স্ট্যাম্প পেপারে সই করতে বলে। তার উপর একটি ছবিও লাগানো ছিল। ছেলে বলে, তার চাকরির জন্য এই কাগজে বাবার সই প্রয়োজন। তিনি সই করেও দেন। সম্প্রতি তিনি জানতে পারেন, ওই সই ব্যবহার করে স্ট্যাম্প পেপারে নিজের নামে পুরো সম্পত্তি লিখিয়ে নিয়েছে ছেলে। তিনি ছেলেকে ওই কাগজ ফেরত দিতে বলেন। কিন্তু ছেলে কাগজ দিতে নারাজ। নিজের ছেলেই যে এভাবে প্রতারণা করবে তা ভাবতে পারেননি বৃদ্ধ। এর বিচার চেয়েই পুলিশের দ্বারস্থ হয়েছেন তিনি।পুরো ঘটনাটির তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ। ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি বলেই জানা গিয়েছে।